Home অপরাধ উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে স্বামী-স্ত্রী ও শ্যালিকা খুন

উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে স্বামী-স্ত্রী ও শ্যালিকা খুন

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার,২৪ এপ্রিল।।

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে মাদক সেবনকে কেন্দ্র করে স্বামী, স্ত্রী ও শ্যালিকাসহ তিনজন খুন হয়েছেন।
শুক্রবার ২৩ এপ্রিল সন্ধ্যা ৬টার সময় কুতুপালং ক্যাম্প-২ এর ডি-৭ ব্লকে এই ঘটনা ঘটেছে। পুলিশ ৩ জনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতরা হলেন, কুতুপালং ক্যাম্প-২ এর ডি-৭ ব্লকের বাসিন্দা আলী হোসেনের ছেলে নূর সালাম (৩৯), তার স্ত্রী মরিয়ম বেগম (৩৫) ও তার শ্যালিকা হালিমা খাতুন (২৬)।

উখিয়া থানা পুলিশ জানায়, রোহিঙ্গা নূর সালাম একজন মাদকাসক্ত। শুক্রবার সন্ধ্যায় মাদক সেবন নিয়ে স্ত্রী মরিয়ম বেগমের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্বামী নূর সালাম তার স্ত্রী মরিয়ম বেগমকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এতে ঘটনাস্থলেই মারা যান স্ত্রী মরিয়ম বেগম।
এ ঘটনার খবর পেয়ে নিহত মরিয়মের ছোট বোন হালিমা খাতুন এগিয়ে আসে। এসময় নূর সালাম ও শ্যালিকা হালিমা খাতুন একে অপরকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কূপালে ঘটনাস্থলেই মারা যান নূর সালাম। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে শ্যালিকা হালিমা খাতুনকেও মৃত ঘোষণা করেন চিকিৎসক।
এই ঘটনায় পুরো এলাকায় একটি ভীতিকর পরিস্থিতি তৈরি হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা মরদেহ গুলো উদ্ধার করে ।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আহাম্মদ সঞ্জুর মোরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ গুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে৷ এব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

NO COMMENTS

Leave a Reply