Home ঢাকা রাজধানী লালবাগে করোনা সচেতনতা মূলক র‍্যাবের স্বাস্থ্যবিধি অনুসরন না করায় ০৮ জনকে...

রাজধানী লালবাগে করোনা সচেতনতা মূলক র‍্যাবের স্বাস্থ্যবিধি অনুসরন না করায় ০৮ জনকে অর্থদন প্রধান

0 0
মোঃ দীন ইসলামঃ
প্রতিষ্ঠালগ্ন থেকেই র‍্যাব-দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‍্যাবর একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান।
কোভিড-১৯ করোনা মোকাবেলায় জনমনে সচেতনাতা বৃদ্ধির লক্ষে নিয়মিত বিভিন্ন অভিযান পরিচালনা করে আসছে।র‍্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।
এরই ধারাবাহিকতায় গতকাল ২১ এপ্রিল, আনুমানিক ১৩:৩০ ঘটিকা হতে ১৭:৩০ ঘটিকা পর্যন্ত র‍্যাব- নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‍্যাব-১০ এর সমন্বয়ে আভিযানিক দলটি রাজধানী ঢাকার লালবাগ এলাকায় কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় জনমনে সচেতনাতা বৃদ্ধি ও সরকারী আদেশ বাস্তবায়নের লক্ষে একটি ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।
এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানী ঢাকার লালবাগ এলাকায় করোনা কালিন সময়ে সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ১৪টি দোকানকে মোট নগদ- ৬৫,৫০০ (পয়ষট্টি হাজার পাঁচ শত) টাকা জরিমানা করেন ও করোনা কালিন সময়ে মাস্ক পরিধান না করার অপরাধে ০৮ জন ব্যক্তিকে মোট নগদ- ১,৬০০/- (এক হাজার ছয়শত) টাকা প্রতীকী অর্থদন্ড প্রদান করেন

SIMILAR ARTICLES

0 0

NO COMMENTS

Leave a Reply