Home চট্টগ্রাম সামাজিক ও মানবিক সংগঠন প্রিয় বাংলাদেশ’র উদ্যোগে রহমান নগর আবাসিক এলাকায় দুঃস্থদের...

সামাজিক ও মানবিক সংগঠন প্রিয় বাংলাদেশ’র উদ্যোগে রহমান নগর আবাসিক এলাকায় দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

0 0

সামাজিক ও মানবিক সংগঠন প্রিয় বাংলাদেশ’র উদ্যোগে আজ ২২ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ২টায় রহমান নগর আবাসিক এলাকায় দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের উপদেষ্টা ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক জাফর ইকবালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদুল আলম চৌধুরী।

লায়ন আনোয়ারুল আজিম চৌধুরী সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী আব্দুল মান্নান, আব্দুল আলিম রানা, ব্যাংকার মহসিন উল কাদের, ওসমান আবেদীন, প্রয়াস সভাপতি হাসান মুরাদ চৌধুরী মামুন, সাংবাদিক আবছার উদ্দিন অলি। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শাহ আলম, জামশেদুল আলম, মোস্তাফিজুর রহমান রাসেলসহ প্রমুখ।

বক্তারা বলেন, করোনাকালীন এ সময়ে দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে প্রিয় বাংলাদেশ তাদের মানবিক কর্মকান্ডের পরিচয় দিয়েছেন। সামাজিক কর্মকান্ডের অংশ হিসেবে মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ চলমান থাকবে। একটি ভাল কাজের জন্য শুধুমাত্র সৎ ইচ্ছা আর আন্তরিকতার প্রয়োজন সেটি প্রিয় বাংলাদেশ তাদের কাজের মাধ্যমে প্রমান করেছেন।

SIMILAR ARTICLES

0 0

NO COMMENTS

Leave a Reply