Home আইন ও আদালত রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে র‍্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা,হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার...

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে র‍্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা,হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ৬

মোঃ দীন ইসলামঃ
গতকাল বুধবার ২১ এপ্রিল  আনুমানিক ১৫.২০ ও ১৬.২০ ঘটিকায় – র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার সদর মডেল থানাধীন নতুন জিমখানা জিতু হাজী স-মিল এলাকায় ও নারায়নগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন চানমারী বস্তি এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ৫১ (একান্ন) ইয়াবা ট্যাবলেট ও ২০ (বিশ)  পুরিয়া হেরোইনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম,মোঃ মোস্তফা (২২),দ্বীন ইসলাম (২৮),মোঃ রফিক (২৫)  বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ আনুমানিক ১৯.৪৫ ও ২২.২০ ঘটিকায় র‍্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন দনিয়া রোড এলাকায় ও কোতয়ালী থানাধীন বাবুবাজার এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করে ০২ কেজি গাঁজা ও ৫০ (পঞ্চাশ) পুরিয়া হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম,মোঃ বাবুল (৪৫),মোঃ তানভীর হোসেন (২০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ আনুমানিক ২০.৩০ ঘটিকায় র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন শুভাঢ্যা উত্তরপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৩৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম,মোঃ সাকিব (১৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ- ১,১০০/- টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ নারায়নগঞ্জ সদর, ফতুল্লা, কদমতলী, কোতয়ালী ও দক্ষিন কেরাণীগঞ্জসহ ঢাকা ও নারায়নগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply