Home আইন ও আদালত নগরীর লালখান বাজার থেকে আচার্য্য হত্যার অন্যতম আসামী রুবেল জলদাশ কে আটক...

নগরীর লালখান বাজার থেকে আচার্য্য হত্যার অন্যতম আসামী রুবেল জলদাশ কে আটক করেছে -র‍্যাব-৭

আয়াজ আহমাদ:

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন লালখান বাজার এলাকায় অভিযান চালিয়ে রুপন আচার্য্য ( ৩৫ ) হত্যার মামলার এজাহারনামীয় অন্যতম আসামী রুবেল জলদাশ ( ৩৫ ) কে আটক করেছে -র‍্যাব-৭ ,চট্টগ্রাম ।

১ । র্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উঘাটন , অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ।

র‍্যাব-৭ , চট্টগ্রাম অস্ত্রধারী সন্ত্রাসী , ডাকাত , ধর্ষক , চাঁদাবাজ , সন্ত্রাসী , খুনি , বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গােলাবারুদ উদ্ধার , মাদক উদ্ধার , ছিনতাইকারী , , অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরাে টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে ।

চট্টগ্রাম জেলার আনােয়ারা থানাধীন ০৮ নং চাতরী ইউনিয়নের কৈলপুরা এলাকায় রুবেল জলদাশ ও অজ্ঞাতনামা ০২ জন সহ রুপন আচাৰ্য্য ( ৩৫ ) নামক একজন ব্যক্তিকে হত্যা করে । উক্ত ঘটনা মিডিয়া ও সামাজিক যােগাযােগ মাধ্যমসহ সারা দেশে ব্যাপক আলােড়ন সৃষ্টি করে । পরবর্তীতে ভিকটিমের আত্মীয় সুভ্রা আচার্য্য ( ২৬ ) , স্বামী- মৃত রূপন আচার্য্য , গ্রাম- কৈনপুরা , পাচৰ্য্য পাড়া , ০২ নং ওয়ার্ড , ০৮ নং চাকরী ইউপি , থানা- আনােয়ারা জেলা- চট্টগ্রাম বাদী হয়ে রুবেল জলদাশ ( ৩৫ ) এবং অজ্ঞাতনামা ০২ জনের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার আনােয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

যার মামলা মামলা নং- ৩/৯৬ , তারিখ- ০৯ এপ্রিল ২০২১ , ধারা ৩০২/৩৪ পেনাল কোড- ১৮৬০।র‍্যাব-৭ , চট্টগ্রাম উক্ত ঘটনার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়াতদন্ত শুরু করে ।ছায়াতদন্তের এক পর্যায় র‍্যাব-৭ , চট্টগ্রাম গােপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে , উক্ত হত্যা মামলার আসামীরা চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন লালখান বাজারস্থ “ সরকারী অফিসার্স কলােনী জামে মসজিদ ” ( ম্যাজিস্ট্রেট কলােনী জামে মসজিদ ) এর সামনে রাস্তার উপর অবস্থান করছে ।

উক্ত সংবাদের ভিত্তিতে গত ২০ এপ্রিল ২০২১ ইং তারিখ ২৩৩৫ ঘটিকায় র‍্যাব-৭ , চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র্যাব সদস্যরা আসামী রুবেল জলদাশ ( ৩৫ ) , পিতা- মৃত বাবুল জলদাশ , সাং- কৈনপুরা ( জলদাশ পাড়া ) , ৮ নং চাতরী ইউপি , থানা- আনােয়ারা , জেলা- চট্টগ্রামকে আটক করে ।

প্রাথমিকভাবে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী র্যাবের নিকট উক্ত হত্যা মামলায় তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করে । সে আরাে স্বীকার করে যে , উক্ত মামলায় গ্রেফতার এড়ানাের উদ্দেশ্যে আনােয়ারা থানা এলাকা হতে চট্টগ্রাম শহরে গাঢাকা দিয়েছিল ।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীরর খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে ।

NO COMMENTS

Leave a Reply