Home চট্টগ্রাম তারুণ্যের প্রতীকের ইফতার সামগ্রী বিতরণ

তারুণ্যের প্রতীকের ইফতার সামগ্রী বিতরণ

0 0

স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের প্রতীকের উদ্যেগে এবং কিবরিয়া নূর ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষ মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জি.এম তাওসীফের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন তারুণ্যের প্রতীকের উপদেষ্টা পরিষদের সদস্য নেছার আহমেদ খান, পশ্চিম বাকলিয়া আওয়ামী লীগের অর্থ সম্পাদক হাজী মোঃ গোলাম কাদের হেলাল, সমাজসেবক হাজী মোঃ আব্দুল মান্নান, মোঃ খোরশেদ।

এতে আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম সুমন, শাহেদুল আলম মনি, সংগঠনের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ্ খান সাকিব, সহ-সভাপতি ফারদিন আলী খান, মোঃ ফজলে এলাহি, ইফতেখার রাফি, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আল হাসনাত দিপন, সম্পাদক মন্ডলীর সদস্য আরিফুর রহমান সিফাত,

পিয়াস আইচ, সাইমুন ইসলাম, তাওসীন হিমেল, আবু সাঈদ আলভী, শহীদুল্লাহ্ কাউছার, সাব্বির আলী, সদস্য জাহেদ আমিন বাবু, মোঃ আরাফাত, সংগঠক মোঃ আলতাফ হোসেন, ইমরান পাশা, আরমান ইসলাম, বন্ধন সেন, শাহদাত হোসেন, সাইফুল ইসলাম, হিমু বড়ুয়া, জাহেদ, রাহাত, রাকিব, আব্দুল হান্নান, আবির, হাজ্জাজ, লোকমান, জাহিন, অনিমেষ, কাইয়ুম, আকিব, অনিক প্রমুখ।

এসময় মশিউর রহমান চৌধুরী বলেন, করোনার এই কঠিন সময়ে গরীব অসহায় মানুষেরা বিপদের মধ্যে আছেন। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। সংগঠনটি বেশ ভালো উদ্যোগ নিয়েছে।

আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করবো এই কঠিন সময়ে যে যার জায়গা থেকে এইসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

NO COMMENTS

Leave a Reply