Home আইন ও আদালত ঢাকার কেরানীগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ১১ জুয়াড়ি গ্রেফতার

ঢাকার কেরানীগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ১১ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
র‍্যাপিডিএফ এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-)প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।র‍্যাব-নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার  ১৯ এপ্রিল আনুমানিক ২২.১৫ ঘটিকার সময় র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বনগ্রাম এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৮ জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম,আব্দুর রহিম (৪২),মাহাবুবুর রহমান (৫৫),মোঃ সোহরাব (৫৫),
মোঃ মোস্তফা শেখ (৩৫),মিনহাজ ফরাজি (৩৫),রমজান খান (২১),মোঃ আমান উল্লাহ (৪৬),মোঃ বাবলু (৩৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৭ টি মোবাইল ফোন ও নগদ- ৩,২৩০/- (তিন হাজার দুইশত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ আনুমানিক ২৩.০৫ ঘটিকার সময় র‍্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুঠিয়া চৌরাস্তা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৩ জন জুয়ারীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম,আমজাদ হোসেন (৫১),মোঃ আব্দুল হালিম (৫৫),মোঃ নাজমুল হক (৪৭) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৫২ (বায়ান্ন) পিস জুয়া খেলার কার্ড (তাস), ০২ টি মোবাইল ফোন ও নগদ- ৩,০৮০/- (তিন হাজার আশি) টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় দুটি পৃথক মামলা রুজু করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply