Home আইন ও আদালত ঝিনাইদহে ৩ মাদকসেবীর কারাদন্ড

ঝিনাইদহে ৩ মাদকসেবীর কারাদন্ড

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-

ঝিনাইদহ শহরের পবহাটি ও শামিমা ক্লিনিক এলাকায় মাদক রাখা ও সেবনের দায়ে তিনজনকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। দন্ডিতরা হলো ঝিনাইদহ শহরের হামদহ ৩ নং পানির ট্যাংকিপাড়ার খোন্দকার মিজানুর রহমানের ছেলে মাহবুবুর রহমান মিলন,

পবহাটি এলাকার টুলু মিয়ার ছেলে সাইফুল ইসলাম ও পরিমল কুমার অধিকারীর সুবির কুমার অধিকারী। শনিবার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিন্নাতুল ইসলাম এ দন্ডাদেশ প্রদাণ করেন। আদালতের বিচারক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের পবহাটি এলাকায় অভিযান চালানো হয়। এসময় গাঁজা সেবনকরা অবস্থায় পরিমল ও সাইফুল ইসলামকে আটক করা হয়।

পরে আদালত বসিয়ে ওই দুই জনকে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ১’শ টাকা করে জরিমানা করা হয়। অন্যদিকে ইয়াবা সেবনের সময় দুই পিচ ইয়াবা ট্যাবলেট ও এক পুরিয়া গাঁজাসহ মাহবুব ওরফে মিলনকে আটক করা হয়। পরে মোবাইল কোর্টের মাধ্যমে উক্ত আসামীকে ১ বছর ১১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

তবে এরা শুধু সেবকই নয় বড়মাপের ড্রাগি ডিলার বলে এলাকাবাসি জানায়। এরা মটরসাইকেলের সামনে পুলিশ বা সাংবাদিকের স্টিকার লাগিয়ে মাদক বহন করে থাকে বলে পুলিশের কাছে অভিযোগ রয়েছে।

NO COMMENTS

Leave a Reply