Home চট্টগ্রাম মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ব্যবসায়ী ও ক্রেতাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা...

মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ব্যবসায়ী ও ক্রেতাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

0 0

মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ব্যবসায়ী ও ক্রেতাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও সচেতনতা প্রচারণা চালিয়েছে “জাগরণ” একটি মেধাবী তারুণ্যের সম্মিলন নামের একটি সামাজিক সংগঠন।
বৃহস্পতিবার সকালে নগরের ব্যাটারী গলি বাজারে ব্যবসায়ী ও ক্রেতা সাধারণের মাঝে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার,গ্লোভস ও সাবান বিতরণ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নুর হাসিব ইফরাজের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চসিকের প্যানেল মেয়র ও স্থানীয় কাউন্সিলর জনাব মোঃ গিয়াস উদ্দীন, বিশেষ অতিথি চকবাজার থানা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ মো. হারুন সহ বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ তুষার।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম উপদেষ্টা সিকান্দার কবির, মোহাম্মদ হোসেন,মোঃ জহির উদ্দীন,মোঃ লাভলু, মোঃ কাজল, সাহেদ হোসেন হিরা,মোঃ হাসেম।এছাড়া সংগঠনের অন্যান্য নেতৃবিন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জাহেদ,মোঃ হিরু,মিন্টু দাশ,মোঃ রুবেল,সুজন দাশ, আকতার হোসেন,বাবু,সাজ্জাদ,আপু,আরিফ।

আরো উপস্থিত ছিলেন রকি,আশরাফ,অজয়,অভি,পরাগ, শীতল,নয়ন,রয় সহ অন্যান্যরা।এসময় বক্তারা ব্যবসায়ী ও ক্রেতাদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। অপ্রয়োজনীয় বাসা থেকে বের না হয়ে করোনারোধে সরকারকে সহযোগিতার করার অনুরোধ করেন।

NO COMMENTS

Leave a Reply