Home বিনোদন নতুন বছর মানেই শাড়ী: সুদীপ্তা

নতুন বছর মানেই শাড়ী: সুদীপ্তা

0 0

নতুন বছর মানেই শাড়ী: সুদীপ্তা

সিটিজিট্রিবিউন ডেস্ক: সুদীপ্তা চক্রবর্তীর কাছে নতুন বছর মানেই শাড়ি। এমনিতে সারা বছরই সুতির শাড়ি পরতে ভালবাসেন অভিনেত্রী। কিন্তু গ্রীষ্মকালে তাঁর বিশেষ করে চাই সুতি। দিনেরবেলার অনুষ্ঠানে তাঁর পছন্দ সাদা রঙের শাড়ি। কিন্তু সান্ধ্য-অনুষ্ঠানে তাঁর রং নিয়ে কোনও বাছবিচার নেই। এ বছর কী ধরনের শাড়ি পরছেন তিনি?

ইক্কত শাড়ির আবেদন চিরন্তুন। তাই নববর্ষের নতুন শাড়ির সমাহারে ইক্কতই ব্যবহার করেছেন ডিজাইনার অনুশ্রী মলহোত্র। সেই শাড়িতেই সেজে উঠেছেন সুদীপ্তা চক্রবর্তী। অনুশ্রী জানালেন, নববর্ষের জন্য যে ক’টা শাড়ি তিনি বানিয়েছেন, সবক’টাই অরগ্যানিক সুতির ইক্কত কাপড়ের। শুধু শাড়ি নয়, ব্লাউজ নিয়েও নতুন ভাবে ভেবেছেন অনুশ্রী। জনপ্রিয় কিছু গানের লাইন তুলে তিনি কারুকাজ করেছেন তাঁর ব্লাউজগুলোয়।

সুদীপ্তা অবশ্য সাজ নিয়ে একটু পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন। তাই সনাতনী ধাচে শাড়ি পরা ছাড়াও আরও এক ভাবে শাড়ি পরে দেখালেন অভিনেত্রী। ছোট থেকেই সাজ নিয়ে তিনি শৌখিন। “ছোটবেলায় নববর্ষের দিন মা আমাদের তিন বোনকে সুতির কাপড়ের ফ্রক বানিয়ে দিতেন। এখন আমি আমার মেয়েকে বানিয়ে দিই,” বললেন সুদীপ্তা।খবর আনন্দবাজারের ।

NO COMMENTS

Leave a Reply