Home চট্টগ্রাম স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে রমজানে আন্তর্জাতিক মানের ইফতার সামগ্রী বিক্রি করবে বনজৌর...

স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে রমজানে আন্তর্জাতিক মানের ইফতার সামগ্রী বিক্রি করবে বনজৌর রেস্টুরেন্ট

0 0

করোনা পরিস্থিতি এবং লকডাউনের মধ্যে শতভাগ স্বাস্থ্য সুরক্ষা এবং সামাজিক দুরত্ব নিশ্চিত করে দেশীয় ও আন্তর্জাতিক মেনুর ইফতার সামগ্রী বিক্রি করবে চট্টগ্রামের অভিজাত রেস্টুরেন্ট বনজৌর। রেস্টুরেন্ট খাবার তৈরি থেকে প্রদর্শন,

ক্রেতাদের প্রবেশ এবং তাদের হাতে পণ্য তুলে দেয়া পর্যন্ত প্রতিটি ধাপে নিশ্চিত করা হবে সামাজিক দুরত্ব। জীবাণুর সংক্রমণ রোধে নেয়া হয়েছে অন্যান্য সব স্বাস্থ্য সুরক্ষামুলক ব্যবস্থা। পবিত্র মাহে রমজানের প্রথম দিন থেকে বনজৌর রেস্টুরেন্টে ইফতার সামগ্রী পাওয়া যাবে। নেয়া যাবে টেকওয়ে এবং হোম ডেলিভারিও।

রমজান উপলক্ষ্যে বনজৌর রেস্টুরেন্ট, দেশীয়, ইন্ডিয়ান, চাইনিজসহ প্রায় ৪০ ধরনের ইফতার সামগ্রী পাওয়া যাবে। যা শুধুই টেকওয়ে এবং অগ্রীম অর্ডার নিয়ে বিক্রি করা হবে।
মেনুর মধ্যে থাকবে বনজৌর স্পেশাল মাটন হালিম, চিকেন হালিম, মেজবানি বিফ, মাটন তেহেরী, হায়দ্রাবাদী বিরিয়ানি (মাটন এবং চিকেন), পরোটা, বাটোরা, চিকেন সাসলিক, ফিস কোফতা, তান্দুরী চিকেন, চিকেন ইরানী কাবাব, চিকেন টাংগরি কাবাব, নার্গিস কোফতা, স্পাইসি বিফ চপ, ফ্রাইড চিকেন,

প্রণ কাটলেট, চিকেন ললিপপ, গ্রীল চিকেন, চিকেন কাটলেট, বিফ জালি কাবাব, এগ ভেজিটেবল রোল, জাফরন জিলাপি, শাহী জিলাপি, মিস্টি দই, ফিরনি, পাটিসাপটা পিঠা।

এছাড়া রয়েছে ৩৮০ টাকা থেকে ও ৭০০ টাকার মধ্যে রয়েছে ৩টি ইফতার সেট বক্স ।

বনজৌর রেস্টুরেন্টের পরিচালক (অপারেশন) আক্কাস উদ্দিন জানান, রেস্টুরেন্টের নিয়মিত অতিথি ও গ্রাহকদের চাহিদা বিবেচনায় করোনা পরিস্থিতিতে আমরা টেকওয়ে এবং হোম ডেলিভারির জন্য ইফতার সামগ্রী তৈরি ও সরবরাহের জন্য রেস্টুরেন্ট খোলা রাখেছি।

রেস্টুরেন্টের কিচেনে খাবার তৈরি থেকে প্রদর্শন, ক্রেতাদের প্রবেশ এবং তাদের হাতে ইফতার সামগ্রী তুলে দেয়া পর্যন্ত প্রতিটি ধাপে গুরুত্ব দেয়া হচ্ছে স্বাস্থ্য সুরক্ষা ও জীবাণুর সংক্রমণ প্রতিরোধের বিষয়টি। এর জন্য প্রতিটি গ্রাহক এবং রেস্টুরেন্ট কর্মীর সামাজিক দুরত্ব নিশ্চিত করা হবে।

প্রতিটি কর্মীর মাস্ক, হেড কাভার, হ্যান্ড গ্লাভস-এর ব্যবহার বাধ্যতামুলক। এর পাশাপাশি যে সকল ক্রেতা ইফতার ক্রয় করতে রেস্টুরেন্টে প্রবেশ করবেন তাদের হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কারের পাশাপাশি ওই ক্রেতা মাস্ক পড়েছেন কি-না সে ব্যাপারেও লক্ষ্য রাখা হবে। সরকারী নির্দেশনা মেনে রেস্টুরেন্টে বসে খাওয়ার বা ইফতার পার্টি আয়োজনের কোন সুযোগ থাকছে না।

ক্রেতারা সামাজিক দুরত্ব মেনে রেস্টুরেন্ট থেকে বৈচিত্রময় ইফতার সামগ্রী টেকওয়ে নিতে পারবেন।
অগ্রীম অর্ডার ও আরো বিস্তারিত জানতে ফোন করতে হবে-
01714-041183 অথবা 01714-041184 নাম্বারে।

NO COMMENTS

Leave a Reply