Home আইন ও আদালত পিতার কাছে আবদার করে মোটরসাইকেল না পেয়ে ছেলে চুরি করল মোটরসাইকেল

পিতার কাছে আবদার করে মোটরসাইকেল না পেয়ে ছেলে চুরি করল মোটরসাইকেল

জনাব আবু মুসা বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ষ্টেডিয়াম বিক্রয় ও বিতরণ বিভাগে ইঞ্জিনিয়ার পদে কর্মরত আছেন। তিনি ইং ১১/০৪/২০২১ তারিখ বিকাল অনুমান ০৩.০৫ ঘটিকায় কোতোয়ালী থানাধীন চেরাগী পাহাড় মোড়স্থ রেড রোজ নামক ফুলের দোকানের সামনে রাস্তার উপর তার অফিস কলিগ আব্দুল্লাহ আল মামুন (৩০) এর ব্যবহৃত ০১টি নীল রংয়ের YAMAHA FZ V3 150 CC মোটরসাইকেল, যাহার রেজিঃ নম্বর-চট্টমেট্রো-ল-১৫-৫৭৬০, তালাবদ্ধ করে রেখে পার্শ্ববর্তী আব্দুল মোনাফের দোকান হতে ফুল ক্রয় করতে যান।
ফুল ক্রয় শেষে ইং ১১/০৪/২০২১ তারিখ বিকাল অনুমান ০৩.১৫ ঘটিকার সময় উক্ত স্থানে এসে দেখেন যে, উক্ত মোটরসাইকেলটি যথাস্থানে নাই। অজ্ঞাতনামা চোর বা চোরেরা এ সময়ের মধ্যে ফুলের দোকানের সামনে রাস্তার উপর হতে উপরে বর্ণিত মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়। এ সংক্রান্তে জনাব আবু মুসা বাদী হয়ে এজাহার দায়ের করলে দঃ বিঃ আইনের ৩৭৯ ধারায় ০১টি মামলা রুজু হয়।
উক্ত মামলার তদন্তকারী অফিসার এসআই/মোঃ মোমিনুল হাসান মামলার তদন্তকালে বিশ্বস্ত গুপ্তচর নিয়োগ করে মোঃ জিয়া উদ্দিন শুভ (১৯) কে ইং ১১/০৪/২১ তারিখ ১৭.৩৫ ঘটিকায় কোতোয়ালী থানাধীন টাইগারপাস পুলিশ বক্সের পাশে চায়ের দোকানের সামনে রাস্তার উপর হতে চোরাইকৃত মোটরসাইকেল সহ আটক করেন এবং চোরাইকৃত মোটরসাইকেল জব্দতালিকা মূলে জব্দ করেন।
ধৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদে সে মোটরসাইকেল চুরি করার কথা স্বীকার করে। সে আরো জানায় যে, সে তার পিতার নিকট হতে ০১টি মোটরসাইকেল ক্রয় করার আবদার করে। তার পিতা আবদার না রাখায় সে মোটরসাইকেল চুরির কাজে নেমে পড়ে।
এরই ধারাবাহিকতায় সে ঘটনার তারিখ ও সময়ে মোটরসাইকেলটি দেখে নতুন ভার্সনের মোটরসাইকেল হওয়ায় এবং তাহার পছন্দ হওয়ায় সে মোটরসাইকেলটি চুরি করে।
গ্রেফতারকৃত ব্যাক্তির নাম ও ঠিকানা-
০১। মোঃ জিয়া উদ্দিন শুভ (১৯), পিতা-মোঃ সেলিম উদ্দিন, মাতা-খালেদা আকতার সুমি, সাং-বারইয়ারহাট, ১নং পৌরসভা, আব্দুল সাত্তার মুহুরীর বাড়ি, থানা-জোরারগঞ্জ, জেলা-চট্টগ্রাম বর্তমানে-চেরাগী পাহাড়, শরীফ কলোনী, জামালখান রোড, নাজিম উদ্দিন বিল্ডিং, ৩য় তলা, থানা-কোতোয়ালী, জেলা-চট্টগ্রাম।

NO COMMENTS

Leave a Reply