Home আইন ও আদালত সীতাকুণ্ড মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে অস্ত্র-মাদকসহ গ্রেফতার ১

সীতাকুণ্ড মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে অস্ত্র-মাদকসহ গ্রেফতার ১

মোহাম্মদ গিয়াস উদ্দিন সীতাকুণ্ড প্রতিনিধি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় চট্টগ্রাম এর উপপরিচালক জনাব Humayun Kabir Khondakar এর সার্বিক তত্ত্বাবধানে এবং উপপরিদর্শক জনাব শফিয়ার রহমান এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম ক-সার্কেল(হাটহাজারী) কর্তৃক সীতাকুণ্ড থানাধীন ০৫ নং বাড়বকুণ্ড ইউনিয়নের অন্তর্গত চৌধুরী পাড়া বেচু কাজীর বাড়ীস্থ আসামীর নিজ বসতবাড়িতে অভিযানে সন্দ্বীপ ও সীতাকুণ্ড থানার একাধিক মামলার আসামী দুই ভাইয়ের বিরুদ্ধে ০২ টি মাদক ও অস্ত্র মামলা দায়ের করা হয়। একটি সংশ্লিষ্ট ধারায় মাদক মামলা ও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম জেলা কার্যালয়।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও মাদকের মধ্যে রয়েছে- ০১ টি দেশীয় দুই নলা বন্দুক(নতুন), ০১ টি দেশীয় এক নলা বন্দুক, জাহাজে ব্যবহৃত বারুদের রকেট লাঞ্চার, এবং ৫০ লিটার মদ। তারা এলাকার কুখ্যাত মাদক অপরাধী, ডাকাত ও দস্যু এবং বিভিন্ন আইন-শৃঙ্খলা বিরোধী কাজে লিপ্ত ছিলো।

আসামী-(১) মোঃ সাদ্দাম হোসেন (২৭)(গ্রেফতার), (২) কবির আহম্মদ (৩৫)(পলাতক), পিতাঃ জালাল আহম্মদ, মাতাঃ বিবি মরিয়ম, সাং- চৌধুরী পাড়া, বেচু কাজীর বাড়ী, ০৮ নং ওয়ার্ড, ০৫ নং বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদ, থানাঃ সীতাকুণ্ড, জেলাঃ চট্টগ্রাম। তাদের বিকাল প্রায় ০৪ঃ০০ ঘটিকায় নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

NO COMMENTS

Leave a Reply