Home জাতীয় খালেদার নমুনা পরীক্ষার কথা সঠিক নয়

খালেদার নমুনা পরীক্ষার কথা সঠিক নয়

0 0

খালেদার নমুনা পরীক্ষার কথা সঠিক নয়

সিটিভি ট্রিবিউন ডেস্ক:

দেশে করোনা ভাইরাস মহমারি আকার ধারনে করায় বাড়তি সতর্কতা হিসাবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া করোনা পরীক্ষার নমুনা দিয়েছেন এমন বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন করেছেন বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।  তিনি বলেন, আমি ডা. মামুনের সঙ্গে কথা বলেছি। তিনি বলেন, তারা নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজাতে গিয়েছিলেন। করোনা পরীক্ষার জন্য তারা ম্যাডামের নমুনা নেননি।

এর আগে গুজব ছড়িয়ে পড়ে, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শে শনিবার  বিকাল ৩টার দিকে ল্যাবএইডের টেকনোলজিস্ট মো. সবুজ তার বাসায় প্রবেশ করেন। এর কিছুক্ষণ পর খালেদা জিয়ার ভাগ্নে ডা. মামুনও বাসায় যান। এ সময় তার উপস্থিতিতে খালেদা জিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ এবং ডায়াবেটিস পরীক্ষার জন্য রক্তের নমুনা সংগ্রহ করা হয়।

উল্লেখ্য, সরকারের নির্বাহী আদেশে জামিনে রয়েছেন খালেদা জিয়া। যদিও তাকে গৃহবন্দি করে রাখা হয়েছে বলে অভিযোগ করে আসছেন বিএনপি নেতারা। ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় তাকে কারাগারে যেতে হয়েছিল। দুই বছরের বেশি সময় কারাগারে থাকার পর গত বছর করোনা মহামারি বৃদ্ধি পাওয়ার পর পরিবারের আবেদনে তাকে ৬ মাসের জামিনে মুক্তি দেয় সরকার, যা তিন দফায় বৃদ্ধি করা হয়েছে। বর্তমানে তিনি গুলশানের বাসভবন ফিরোজায় চিকিৎসাধীন রয়েছেন। খালেদা জিয়ার সঙ্গে শুধুমাত্র তার পরিবারের সদস্য ও ব্যক্তিগত চিকিৎসক ছাড়া অন্য কেউ দেখা করতে পারেনা ।প্রতিবেদন: কেউকে।

NO COMMENTS

Leave a Reply