Home বিনোদন আমায় গুলি করে মেরেই ফেলতো

আমায় গুলি করে মেরেই ফেলতো

0 0

আমায় গুলি করে মেরেই ফেলতো

সিটিভি ট্রিবিউন ডেস্ক”আমায় গুলি করে মেরেই ফেলত।” কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ করলেন সোনারপুর দক্ষিণের তৃণমূল প্রার্থী লাভলি মৈত্র (Lovely Maitra)। শনিবার সকাল থেকেই সোনারপুর দক্ষিণ কেন্দ্রের (Sonarpur Dakshin) বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছেন লাভলি। অভিযোগ,

এরই মধ্যে একটি বুথে তাঁর সঙ্গে এই ঘটনা ঘটে কিন্তু কেন এমন ঘটনা ঘটল? প্রশ্নের উত্তরে তৃণমূলের তারকা প্রার্থী জানান, বুথের বাইরে লম্বা লাইন ছিল। ভোটাররা দীর্ঘক্ষণ ধরে লাইনে দাঁড়িয়েছিল। কেন এত দেরি হচ্ছে? সেকথাই জানতে চেয়েছিলেন।

তাতেই দুর্ব্যবহার করা হয়। সাংবাদিকদের মারধর করা হয় বলেও অভিযোগ করেন তিনি। এভাবে কোনও লাভ হবে না বলেই দাবি করেন অভিনেত্রী। ভোটাররা তাঁকে ভোট দেবেন বলেই বিশ্বাস লাভলির।পরে আবার অভিযোগ করেন বুথের বাইরে কফি খেতে গিয়েছিলেন তিনি। সেখানেও ঝামেলা করা হয়। “আর একটু হলে আমার ছেলেদের মেরেই ফেলত”, অভিযোগ করেন লাভলি। লাইনে দাঁড়ানো ভোটারদের পদ্মফুলে ছাপ দিতে বলা হচ্ছে বলেও অভিযোগ করেন লাভলি।

পাশাপাশি, এদিন কোচবিহার নিয়েও মন্তব্য করেন লাভলি। সেই প্রসঙ্গে মতামত জানাতে গিয়ে বলেন, “গুলি করতেই তো এসেছে এখানে। গুলি যদি না করে, দাঙ্গা যদি না করে তাহলে তো জানে যে ক’টা ভোট বিজেপি পাবে সেই ক’টাও পাবে না। পাওয়ার কথা নয়তো ওদের।

দাঙ্গা করে চেষ্টা করছে কিছু ভোট যদি পায়। । খবর সংবাদ প্রতিদিনের । প্রতিবেদন: কেউকে।

NO COMMENTS

Leave a Reply