Home চট্টগ্রাম রাঙ্গুনিয়ায় আহত আ:লীগ নেতার মৃত্যু তথ্য মন্ত্রীর শোক

রাঙ্গুনিয়ায় আহত আ:লীগ নেতার মৃত্যু তথ্য মন্ত্রীর শোক

0 0

রাঙ্গুনিয়ায় আহত :লীগ নেতার মৃত্যু তথ্য মন্ত্রীর শোক

সিটিজি ট্রিবিউন ডেস্ক : রাঙ্গুনিয়া হেফাজতের হামলায় আহত আ:লীগ নেতা মো. মুহিবুল্লাহ (৫৪) মারা গেছেন।  নারী সহ মুমিনুল হক আটক হ্ওয়ার পর  হেফাজত কর্মীরা মিছিল বের করলে  সংঘর্ষের ঘটনায় তিনি সহ আরো 4 জন আত হয়ে ছিলেন তারা হলেন দিলদার আজম ্ও লিটন ।

পুলিশ ্ও  স্থানীয়রা সুত্রে জানা যায়হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক নারীসহ অবরুদ্ধ হওয়ার ঘটনার প্রতিবাদে রাঙ্গুনিয়ার কোদালায় তাৎক্ষণিক বের করা  মিছিল  ৫ নম্বর ওয়ার্ড দক্ষিণ পাড়া জামে মসজিদের সামনে মিছিলে যোগদানকারীরা লাঠিসোটা নিয়ে বেধড়ক মারধর করেন যুবলীগ নেতা আবদুল জব্বার, দিলদার আজম লিটন ও আওয়ামী লীগ নেতা মো. মুহিব্বুল্লাহকে।

মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত মুহিবুল্লাহকে হাসপাতালে ভর্তি করা হয়। গত মংগলবার সন্ধ্যা থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।   6িএপ্রিল দিবাগত রাত একটার দিকে তার মৃত্যু হয়।

মো. মুহিবুল্লাহ’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি এ ঘটনায় নিন্দা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।# প্রতিবেদন : কেইউকে ।

NO COMMENTS

Leave a Reply