Home আইন ও আদালত মহানগর গোয়েন্দা অভিযানে ২৮০০ পিস ইয়াবা ও ০১টি প্রাইভেট কার সহ ০২...

মহানগর গোয়েন্দা অভিযানে ২৮০০ পিস ইয়াবা ও ০১টি প্রাইভেট কার সহ ০২ জন গ্রেফতার

আয়াজ আহমাদ;
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার ব্রীজঘাট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৮০০ পিস ইয়াবা ও ০১টি প্রাইভেট কার সহ ০২ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ।
গ্রেফতারকৃতঃ ১। আব্দুস সালাম (২৮), পিতা-মোঃ দুলাল হোসেন, মাতা-লায়লী বেগম, সাং-নাজিরঘাট (হাকিম কমিশনার বাড়ী), থানা-সোনাডাঙ্গা, জেলা-খুলনা, বর্তমানে-গোড়ান, পশ্চিম মাদারটেক, থানা-খিলগাঁও, জেলা-ঢাকা, ২। মোঃ হাসান  ডিবি হাসান (৪২), পিতা-আব্দুল জালাল, মাতা-নুর নাহার, সাং-হাবিরছড়া, বর্তমানে-শ্রীপুর, (আবু লাহাবের বাড়ী), থানা-সাভার, জেলা-ঢাকা।
মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ সালাম কবির, পিপিএম-সেবা এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব শাহ্ মোঃ আব্দুর রউফ ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব কামরুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব মুহাম্মদ ওসমান গনি এর নেতৃত্বে বিশেষ টিম-২ গোপন সংবাদের ভিত্তিতে ০৭/০৪/২০২১ খ্রিঃ,
রাত ০০.৩০ ঘটিকায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার ব্রীজঘাট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৮০০ পিস ইয়াবা ও ০১টি প্রাইভেট কার সহ আব্দুস সালাম (২৮) ও মোঃ হাসান ডিবি হাসান (৪২) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply