Home চট্টগ্রাম চিটাগাং শপিং কমপ্লেক্স এর নবনির্বাচিত কমিটিকে সম্মাননা প্রদান করেন সমন্বয়ক আলহাজ্ব মোস্তফা...

চিটাগাং শপিং কমপ্লেক্স এর নবনির্বাচিত কমিটিকে সম্মাননা প্রদান করেন সমন্বয়ক আলহাজ্ব মোস্তফা কামাল।

0 0

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ২৫ মার্চ ২০২১ বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর চিটাগাং শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির নির্বাচন- ২০২১-২০২২চিটাগাং শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর ঐ নির্বাচনে আলহাজ্ব এস এম মঈনুল ইসলাম শামীম- সভাপতি, নজরুল আনসারী- সিনিয়র সহ-সভাপতি, মোহাম্মদ আবুল কাশেম- সহ-সভাপতি, আলহাজ্ব মোর্শেদ উদ্দিন আহমদ চৌধুরী- সাধারণ সম্পাদক,

জি এম আজমল খান- যুগ্ম সাধারণ সম্পাদক, আলহাজ্ব সাইফুদ্দিন মোহাম্মদ তারেক-অর্থ সম্পাদক, মোজাফ্ফর আহমদ টিপু- সাংগঠনিক সম্পাদক, আ ন ম সাইফুর রহমান ছিদ্দিকি- প্রচার ও দপ্তর সম্পাদক, মো. নুর শফি- গ্রাহক সেবা ও গণসংযোগ সম্পাদক, মোহাম্মদ ইব্রাহীম- ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোহাম্মদ সোলাইমান- ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক,

মো. আবদুল হাকিম- অভ্যান্তরিন শৃংঙ্খলা ও আইন বিষয়ক সম্পাদক, মো. শাহ আলম- নির্বাহী সদস্য, কবির আহমদ- নির্বাহী সদস্য, জাবের বাহার সিদ্দিক- নির্বাহী সদস্য, আলহাজ্ব মো. কামাল উদ্দিন- নির্বাহী সদস্য, দোলন দে- নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়।

উল্লেখ যে,
২৫ মার্চ বৃহস্পতিবার সকাল ১০.০০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে, নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন মো. মুজিবুদ্দৌলা, আলহাজ্ব ফরিদ আহমদ এবং মো. মঈনুদ্দিন। গত ২৮ মার্চ ২০২১ রবিবার নির্বাচিতরা শপথ গ্রহনের মাধ্যমে দায়িত্বভার গ্রহণ করেন।

পরে নব নির্বাচিত কমিটিকে সম্মাননা প্রদান করে চিটাগাং শপিং কমপ্লেক্স ৩৮০জন ব্যবসায়ীর সমন্বয়ক এবং মার্কেটের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর স্বনামধন্য ব্যবসায়ী এবং হানিমুন টেইলার্স এন্ড ফেব্রিক্স এর স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ মোস্তফা কামাল।

এ ব্যাপারে তিনি বলেন নির্বাচনে প্রমাণ হয়েছে মার্কেটের ব্যবসায়ীরা কোনো দুর্নীতিবাজ কমিটি চায়না,তারা চায় স্বতঃস্ফূর্তভাবে ব্যবসা-বাণিজ্য করে মার্কেটের সুনাম অক্ষুন্ন রাখতে।

রিপোর্ট হুমায়ুন কবীর হীরু
স্টাফ রিপোর্টার চট্টগ্রাম

NO COMMENTS

Leave a Reply