Home রংপুর জলঢাকায় যুবদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

জলঢাকায় যুবদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ

নীলফামারীর জলঢাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নবগঠিত কমিটির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে যুবদলের পদবঞ্চিত ত্যাগী নেতাকর্মীরা।
গত রোববার বিকেলে পৌরশহরের পেট্রোল পাম্প এলাকায় এই সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জলঢাকা উপজেলা যুবদলের পক্ষে প্রভাষক এস আর শফিক সাদিক ও পৌর যুবদলের পক্ষে শফিকুল ইসলাম নবগঠিত কমিটির বিরুদ্ধে জলঢাকায় গত ৩০ জানুয়ারির পৌরসভার নির্বাচনে দলীয় প্রার্থীর ধানের শীষ প্রতীকের বিপক্ষে অবস্থান নেওয়াসহ নানান অভিযোগ তুলে ধরে বলেন,

আমরা দলীয় নির্দেশনা মেনে সংগঠনকে শক্তিশালী করতে সকল আন্দোলন সংগ্রামে মাঠে ময়দানে থেকে জলঢাকা পৌরসভার নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেছি।আজ যারা এখানে ধানের শীষ প্রতীকের পরাজয়ের জন্য স্বরযন্ত্রে লিপ্তছিল,

অর্থের বিনিময়ে ১৬ মার্চ /২১ তারিখ যুবদলের কেন্দ্রীয় কমিটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নীলফামারীর জলঢাকা উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

এই কমিটি ঘোষনা করায় ত্যাগী নেতাকর্মীের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা অবিলম্বে উপজেলা ও পৌর যুবদলের কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন করে নতুন কমিটি ঘোষনার দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন, যুবদল নেতা দেলোয়ার হোসেন, মুশফিকুর রহমান মিজু, রউফুল ইসলাম, গোলাম রব্বানী ও সাইয়াঙ্গীর প্রমুখ। সংবাদ সম্মেলনে তারা জানায়, কেন্দ্রীয় যুবদলের সভাপতি/ সম্পাদক বরাবরে দপ্তর সম্পাদকের কাছে কমিটি বাতিলের দাবিতে স্বারকলিপি প্রেরণ করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply