Home চট্টগ্রাম শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নগরস্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নগরস্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

২০২১ সালের ২৬শে ফেব্রুয়ারী জাতিসংঘের কমিটি ফর ডেভেলাপমেন্ট পলিসি-সিপিডি’র ত্রিবার্ষিক পর্যাালোচনা সভার চুড়ান্ত সুপারিশে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নয়ন ঘটেছে। ফলে ৫ বছর প্রস্তুতিকালীন কাটানো কর ২০২৬ সালে স্বল্পোন্নত দেশ থেকে বেরিয়ে আসবে বাংলাদেশ।

এই উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্দ্যেগে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেক হাসিনাকে অভিনন্দন জানিয়ে বিশাল এক আনন্দ র‌্যালী আজ বিকাল ৩টার সময় দারুল ফজল মার্কেটস্থ সংগঠন কার্যালয় থেকে আরম্ভ হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে দারুল ফজল মার্কেট চত্বরে এসে সংগঠনের নগর আহবান এডভোকেট এ.এইচ.এম জিয়া উদ্দিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের নগর যুগ্ম আহŸায়ক কেবিএম শাহজাহান, সালাহউদ্দিন আহম্মেদ, কেন্দ্রীয় সদস্য আলী আজগর, চট্টগ্রাম মহানগর সদস্য সাদেক হোসেন চৌধুরী পাপ্পু, নুরুল কবির, আনোয়ারুল ইসলাম বাপ্পী, জিয়া আমানত মোর্শেদ নয়নসহ মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাবকলীগের বিভিন্ন নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার ধারাবাহিক নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নয়ন দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে। তবে স্বাধীনতা এবং দেশ বিরোধী অপশক্তি জামাত-বিএনপি এই উন্নয়নমূলক কর্মকান্ডকে ব্যাহত করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীদেরকে সজাগ থাকার জন্য নেতৃবৃন্দ উদাত্ত আহবান জানান।

NO COMMENTS

Leave a Reply