Home রাজশাহী রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ পালন

রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পুলিশ মেমোরিয়াল ডে-২০২১ পালন

0 0

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে।
সোমবার(১ মার্চ) এ দিবস উপলক্ষে সকাল ১০ টায় রাজশাহী জেলা পুলিশ লাইনস্ মাঠে জননিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মৃতিস্তম্ভে রাজশাহী রেঞ্জের ডিআইজি পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) জয়দেব কুমার ভদ্র, বিপিএম। অতপরঃ তিনি জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে তাদের পরিবার পরিজনের সাথে আলোচনা সভায় যোগদান করেন।

রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসনে বিপিএম (বার) এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্তি ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম।

উক্ত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন র‌্যাব-৫, রাজশাহীর অধিনায়ক লে. কর্ণেল মো. আব্দুল মোত্তাকিম, এসপিপি, পিএসসি, জি, আর্টিলারি, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মজিদ আলী বিপিএমসহ রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

রাষ্ট্রের জন্য জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে প্রধান অতিথি তিনি তার বক্তব্যে বলেন, পুলিশ সদস্যদের Stress Management ও স্বাস্থ্যের প্রতি যত্নবান হয়ে দায়িত্বপালনের উপর গুরুত্বারোপ করতে হবে। এবং সহকর্মীদের পাশে দাঁড়ানোর জন্য উপস্থিত প্রত্যেক পুলিশ সদস্য ও ইউনিট প্রধানদের আহবান করেন । এবং পুলিশ সদস্যদের পরিবারের যে কোন প্রয়োজনে পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আলোচনা সভা শেষে পুলিশ মেমোরিয়াল ডে-২০২১-এ আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন ও জননিরাপত্তায় কর্তব্যরত অবস্থায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী রেঞ্জের নিহত ৩১ পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা উপহার প্রদান করা হয়। এবং সড়ক দূর্ঘটনায় নিহত পুলিশ সদস্য কামাল পারভেজের পরিবারে মাঝ মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের প্রদানকৃত এক লক্ষ টাকা তুলে দেওয়া হয়।

NO COMMENTS

Leave a Reply