Home খেলাধুলা মুজিব শতবর্ষ টি-২০ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এ চ্যাম্পিয়ন শহীদ শামশুল আবেদীন এবং রানার্স আপ...

মুজিব শতবর্ষ টি-২০ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এ চ্যাম্পিয়ন শহীদ শামশুল আবেদীন এবং রানার্স আপ জালাল উদ্দীন আহমেদ

আয়াজ আহমাদ:
চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজিত সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলায় শহীদ শামশুল আবেদীন দল ২৫ রানে জালাল উদ্দীন আহমেদ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উক্ত খেলায় শহীদ শামশুল আবেদীন দলের খেলোয়াড় আরমান উল্লাহ ব্যক্তিগত ৩৯ বলে ৩৯ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। তাকে ক্রেস্ট প্রদান করেন সিজেকেএস নির্বাহী সদস্য ও টুর্নামেন্ট সাংগঠনিক কমিটির সদস্য সচিব এ.কে.এম. আবদুল হান্নান আকবর। (স্কোর কার্ড সংযুক্ত)।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজীতদের মাঝে মেডেল, প্রাইজ মানি ও ট্রফি তোলেদেন জেলা প্রশাসক, চট্টগ্রাম ও সিজেকেএস সভাপতি মোহাম্মদ মমিনুর রহমান (প্রাইজ মানি- চ্যাম্পিয়ন দল: ৫০,০০০/- এবং রানার্স-আপ দল: ৩০,০০০/- টাকা)।

এসময় বক্তব্য রাখেন সিজেকেএস সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দীন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এবং বক্তব্য রাখেন টুর্নামেন্ট সাংগঠনিক কমিটির কো-চেয়ারম্যান, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস।

এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি এ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, এ.কে.এম. এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), মো: হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মোঃ মশিউর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোহাম্মদ জাহাঙ্গীর,

সিডিএফএ এর সভাপতি এস.এম শহীদুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশর, আ.ন.ম. ওয়াহিদ দুলাল, মোহাম্মদ ইউসুফ, গোলাম মহিউদ্দীন হাসান, মোহা: শাহজাহান, মো: দিদারুল আলম, নাসির মিঞা, প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মো: হারুন আল রশীদ, রেখা আলম চৌধুরী, রেজিয়া বেগম ছবি।

সিজেকেএস কাউন্সিলর সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় আজকের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিজেকেএস ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক মো: শওকত হোছাইন, সিজেকেএস কাউন্সিলরবৃন্দ, যে সকল মরহুম ব্যক্তিদের নামে টুর্নামেন্টে দলের নামকরণ করা হয়েছে তাঁদের পরিবারবর্গ,

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দল সমূহের খেলোয়াড়, কর্মকর্তা, প্রশিক্ষক, সহকারী প্রশিক্ষক, ম্যানেজারসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ। উল্লেখ্য, সাবেক ক্রীড়া সংগঠকদের নামে উক্ত টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দলকে এবং খেলা পরিচালনাকারী চট্টগ্রাম ক্রিকেট আম্পায়ার এন্ড স্কোরার এসোসিয়েশনকে সিজেকেএস এর পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

NO COMMENTS

Leave a Reply