Home রংপুর জলঢাকায় করোনার টিকা নিয়ে হরিজন পল্লী জনগোষ্ঠীর খোজখবর নিলেন-তুরিন

জলঢাকায় করোনার টিকা নিয়ে হরিজন পল্লী জনগোষ্ঠীর খোজখবর নিলেন-তুরিন

0 0

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের টিকা নিয়ে পৌরশহরের মাথাভাঙ্গা এলাকায় হরিজন পল্লী জনগোষ্ঠীর খোজখবর নেন ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ।

ফাউন্ডেশনে কর্মরত সকলকে সাথে নিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে গিয়ে করোনার ভ্যাকসিন নিয়েছেন।ভ্যাকসিন গ্রহণ শেষে বাংলাদেশের মানুষের জন্য এতো দ্রুত সময়ের মধ্যে করোনা ভ্যাকসিন ব্যবস্থা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ব্যারিস্টার তুরিন আফরোজ বলেছেন,

সারাবিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে এই টিকার কোন বিকল্প নেই।আলহামদুলিল্লাহ, আমি কোভিড-১৯ ভ্যাকসিন নিয়েছি, আল্লাহ রহমতে ভালো আছি। আর বিলম্ব না করে আপনারাও নিয়ে নিন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর ও ডাঃ মেজবাউল, ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্নয়ক এনামুল হক ও সাংবাদিক হাসিবুল ইসলাম মিতু প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,

প্রথম পর্যায়ে ১৫ ক্যাটাগরির মানুষের মধ্যে ১১ হাজার ১৪০ ডোজ টিকা প্রদান করা হবে। এর মধ্যে বৃহস্পতিবার আজ ২৯০ জন নিয়েছেন। এখন পর্যন্ত প্রায় ৪হাজার ৫’শ জনকে টিকা প্রদান করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply