Home চট্টগ্রাম উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা সামীর আকাশ এর বেতিক্রম...

উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ নেতা সামীর আকাশ এর বেতিক্রম উদ্যোগ

0 0

নিজস্ব প্রতিবেদক ঃ
চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ এর বিপ্লবী সভাপতি ইমরান আহমেদ ইমুর নির্দেশে উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয়ের কলেজ ছাত্রলীগ এর উদ্যোগে ২১শে ফেব্রুয়ারী মহান মাতৃভাষা দিবস উপলক্ষে কোভিড-১৯ ভ্যাকসিন বিনামূল্যে নিমন্ধন কর্মসূচী আয়োজন করা হয়েছে।

মোস্তফা-হাকিম কলেজ ছাত্রলীগ নেতা ও আকবরশাহ্ থানা ছাত্রলীগ এর দপ্তর সম্পাদক মোঃসামীর আকাশ এর সভাপতিত্বে উক্ত কর্মসূচী উদ্ভোদন করেন উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ এর অধ্যক্ষ জনাব আলহাজ্ব মুহাম্মদ আলমগীর।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাট্টলী সংসদ এর প্রতিষ্ঠাতা ও সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মিজানুর রহমান জনি,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কাজী মাহাবুব ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুর সগির , উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড ছাত্রলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক সাহারিয়ার নয়ন ,

১০নং ওয়ার্ড ছাত্রলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সানি ,অসিত দেব ,অনিক,ইমন,রাফসান,সোরব সহ প্রমুখ।উক্ত কর্মসূচীতে ১০০ জনের অধিক করোনা ভ্যাকসিন এর ফ্রি রেজিষ্ট্রেশন করেন।

সকাল ৯টা থেকে শুরু করে দুপুর দুটাই শেষ করা হয় উক্ত কার্যক্রম।উক্ত কর্মসূচীর উদ্যোক্তা মো সামীর আকাশ জানান উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয়ের কলেজ এর আশে পাশে যত গুলো বাড়ি রয়েছে প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ফ্রিতে রেজিষ্ট্রেশন করে দিবেন।

NO COMMENTS

Leave a Reply