Home চট্টগ্রাম কোতোয়ালী এলাকায় যাত্রা শুরু করল ক্যাফে রঙ্গম রেস্টুরেন্টে এন্ড পার্টি হল

কোতোয়ালী এলাকায় যাত্রা শুরু করল ক্যাফে রঙ্গম রেস্টুরেন্টে এন্ড পার্টি হল

0 0

নিজস্ব প্রতিবেদক ঃ

নতুন আঙ্গিকে সুস্বাদু খাবার নিয়ে যাত্রা শুরু করেছে ক্যাফে রঙ্গম রেস্টুরেন্টে এন্ড পার্টি হল । সোমবার ২২ ফেব্রুয়ারী আব্দুর রহমান সড়ক আশফী রঙ্গম টাওয়ার এর দ্বিতীয় তলায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতী ফিতা কেটে ক্যাফে রঙ্গম রেস্টুরেন্ট এন্ড পার্টি হল এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, নতুন আঙ্গিকে যাত্রা শুরু করা ক্যাফে রঙ্গম রেস্টুরেন্ট এন্ড পার্টি হল এর অবকাঠামো যেভাবে সাজানো হয়েছে আশা রাখি খাবার পরিবেশনেও এমন মান বজায় রাখা হবে।

ক্যাফে রঙ্গম রেস্টুরেন্টে এর কর্ণধার এডভোকেট কামাল উদ্দিন বলেন, পরিষ্কার, পরিচ্ছন্নতা ও উন্নত মানের খাবার সরবরাহ করায় আমাদের মূল লক্ষ্য। কোট বিল্ডিং এলাকায় উন্নত মানের কোন খাবার রেস্টুরেন্ট নেই। সেই চিন্তা ভাবনা থেকে ক্যাফে রঙ্গম রেস্টুরেন্ট এন্ড পার্টি হল করা।
ক্যাফে রঙ্গম এর কর্ণধার মনোয়ারা বেগম ও আসমা আক্তার জানান, সবার ক্রয় ক্ষমতার মধ্যে সুস্বাদু খাবার ও বিভিন্ন সেমিনার, পার্টি সহ সব কিছু করা যাবে ক্যাফে রঙ্গম রেস্টুরেন্ট এন্ড পার্টি হলে। সকল মানুষের আগমন হোক এমন প্রত্যাশা আমাদের।
নগর আওয়ামী লীগ নেতা কফিল উদ্দিন চৌধুরী বলেন, রেস্টুরেন্টটি প্রাকৃতিক পরিবেশে ঘেরা ও মনমোগ্ধকর পরিবেশে অবস্থিত। ক্রেতাদের খাবারের চাহিদা অনেকাংশে মিটবে । তবে মনে রাখবেন ব্যবসা করবেন কিন্তু ক্রেতারা যাতে না ঠকে সেসব চিন্তা ভাবনা মাথায় রেখে ব্যবসা করতে হবে।

আব্দুল করিম রাজীব বলেন, সকল বয়সের মানুষের জন্য অত্যন্ত মনোরম পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করা হবে। খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যাতে সকল শ্রেণির মানুষই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। শিশুদের জন্য বিশেষ কিছু খাবার থাকছে এবং খাবারের মান ও পারিবারিক পরিবেশ অবশ্যই বজায় রাখা হবে।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট এনামুল হক, সাধারণ সম্পাদক এ এফ এম জিয়া উদ্দিন, চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সভাপতি এনায়েত উল্লাহ, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ সোলায়মান, বিজ্ঞ আইনজীবী ও ব্যবসায়ীরা ।
এতে আরো উপস্থিত ছিলেন, চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন ও মোরশেদ আলম, নাজমুস সাকিব, মাইশা আশফী সহ আরো অনেকেই।

NO COMMENTS

Leave a Reply