Home চট্টগ্রাম বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদ্যাপন পরিষদের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদ্যাপন পরিষদের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

0 0

বঙ্গবন্ধু একাডেমি চট্টগ্রাম জেলা বঙ্গবন্ধু জন্ম শত বার্ষিকী উদযাপন পরিষদের উদ্যোগে মুজিব বর্ষ উপলক্ষে বছর ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক প্রতিযোগিতা আজ ২২ ফেব্রæয়ারি সকাল ১১ টায় নাজিরপুল অক্সফোর্ড মডার্ন স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

জন্মশতবার্ষিকী উদ্যাপন পরিষদের আহŸায়ক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন এর সভাপতিত্বে এতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন বিএমএ’র কেন্দ্রীয় সহ-সভাপতি ও বঙ্গবন্ধু একাডেমি চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি ডাঃ শেখ সফিউল আজম প্রধান অতিথি এবং আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার গেøাবাল অ্যাম্বাসেডর ও একাডেমির সাধারণ সম্পাদক মতিউর রহমান সৌরভ প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।

এতে বক্তব্য রাখেন মানবাধিকার ফাউন্ডেশন জেলা কমিটির অর্থ সম্পাদক মোঃ মোখলেছার রহমান, সমাজ কল্যাণ সম্পাদক খন্দকার কছির উদ্দিন, বঙ্গবন্ধু একাডেমির সহ-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব ও ভাইস প্রিন্সিপাল মোঃ নুরুল আমিন প্রমুখ। অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশন করেন মাশরুফা আফরিন মৌমিতা, মোঃ জায়েদ রোহানি, কাশফিকা তাবাস্সুম আনিকা, খন্দকার মোঃ মুরসালিন ও তাসনিম মোবাশ্বেরা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ শেখ সফিউল আজম বলেন- মুজিব বর্ষ হল বাংলাদেশের জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের জন্য ঘোষিত বর্ষ। বাংলাদেশ সরকার ২০২০-২১ সালকে মুজিব বর্ষ হিসেবে পালনের ঘোষণা দেয়।

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ওতপ্রোতভাবে জড়িত থাকায় ঘোষিত বর্ষটি বিশেষ তাৎপর্যপূর্ণ।

NO COMMENTS

Leave a Reply