Home আইন ও আদালত ডি.এন.সি চট্টগ্রাম আজ ৫ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার ও ৮৯০৫...

ডি.এন.সি চট্টগ্রাম আজ ৫ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার ও ৮৯০৫ পিস ইয়াবা উদ্ধার করেছে

আয়াজ আহামাদ :মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডি.এন.সি.) চট্টগ্রাম মেট্রো: চট্টগ্রাম এর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পরিচালক মো: এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক সহযোগিতায় বন্দর সার্কেলে পরির্দশক মো: সরিাজুল ইসলাম এর নতেৃত্বে গতকাল এক মাদক বিরোধী অভিযান পরিচালনে করে কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজার এলাকায় থেকে আসামী মো: মোজাম্মেল হক (২৮) ;পিতা: মো: ইসমাইকে- সাং: উলুবুনিয়া, টেকনাফ, কক্সবাজার-কে ৯২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

গতকালের অপর এক অভিযানে, কোতোয়ালী র্সাকলে পরির্দশক মো: মোজাম্মেল হক এর নেতৃত্বে জুবলি রোড এলাকা থেকে রেহেনা বেগম(৩০) স্বামী: মোহাম্মদ নুর ,সাং: আলীখালি, টেকনাফ,কক্সবাজার-কে ৩৬৮৫ পিস ইয়াবসহ গ্রেফতার করা হয়।

আজ বিকেলে এক অভিযানে, কোতোয়ালী র্সাকলে পরির্দশক মো: মোজাম্মেল হক এর নেতৃত্বে কোতোয়ালী থানাধীন স্টেশন রোড এলাকা থেকে রুবেল চাকমা (২০) পিতা: লাউক্যং চাকমা ,সাং: মনখালী, উখিয়া ,কক্সবাজারকে ১৮০০ পিস ইয়াবসহ গ্রেফতার করা হয়।

বন্দর র্সাকলে পরির্দশক মো: সরিাজুল ইসলাম এর নতেৃত্বে আজ অপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনে করে খুলশী থানাধীন জাকির হোসেন রোড এলাকা থেকে আসামী মো: জোবায়ের হোসেন (২০) ;পিতা: মো: ইয়াকুব- সাং: ভাঙ্গারমোড়, চকরিয়া, কক্সবাজার-কে ৯০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

বন্দর সার্কেল পরির্দশক মো: সরিাজুল ইসলাম এর নতেৃত্বে আজ অপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনে করে খুলশী থানাধীন সিডিএ এভিনিউ এলাকা থেকে আসামী মোহাম্মদ হোসাইন (২৮) ;পিতা: সুলতান আহম্মেদ- সাং: কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প, উখিয়া, কক্সবাজার-কে ১৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

গ্রফেতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইন,২০১৮ মোতাবেক সংশ্লিষ্ট থানাগুলোতে পাঁচটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply