Home চট্টগ্রাম বিজয় ছিনিয়ে আনলো কাউন্সিলর পদপ্রার্থী এম লোকমান।

বিজয় ছিনিয়ে আনলো কাউন্সিলর পদপ্রার্থী এম লোকমান।

0 0

কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ লোকমান,মার্কা গাজর,গরিব-দুঃখী মানুষের পরম বন্ধু হাসিখুশি এবং সাদা মনের একজন মানুষ। ছাত্রজীবন থেকে শুরু করে এ পর্যন্ত দীর্ঘ জীবন রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে নিজেকে জনতার কাছে এনে উপস্থাপন করেছেন।যিনি প্রয়োজনে-অপ্রয়োজনে সর্বদা এলাকার মানুষের পাশে থেকে চেষ্টা করেছেন তাদের সুখ দুঃখের সাথী হতে। এলাকার মানুষ ভালোবেসে সব সময় বুকে জড়িয়ে নিয়েছেন এই তরুণ রাজনীতিবিদ কে।

দীর্ঘদিন রাজনীতিতে সম্পৃক্ত থাকার কারণে এবার পৌরসভা নির্বাচনে এলাকার মানুষ তার ওপর আস্থা রেখেছেন,রেখেছেন বিশ্বাস,তাদের স্বপ্ন এই তরুণ রাজনীতিবিদ তাদের আশা আকাঙ্খার একমাত্র ভরসা হতে পারে তার প্রমান দিলেন তাঁকে বিজয়ের মালা পরিয়ে।

এলাকাবাসীরা জানান লোকমান একজন নির্লোভ এবং নিঃস্বার্থ ব্যক্তি যার কারণে আমরা তার ওপর আস্থা রেখেছে এবং তাকে ভোট দিয়ে আস্তার প্রতিফলন ঘটিয়েছি ইনশাআল্লাহ আমরা বিশ্বাস করি লোকমান তার যথাযথ সাধ্যমত পরিপূর্ণ দিয়ে এলাকাবাসীর সেবা করতে পারবেন।

বিজয়ী বেশে ফিরে এসে এলাকাবাসীর উদ্দেশ্যে কাউন্সিলর লোকমান বলেন এলাকাবাসীকে মোবারকবাদ এবং ধন্যবাদ জানাচ্ছি, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ আপনারা আমার ওপর আস্থা এবং বিশ্বাস রেখে আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেছেন আমি আমার সর্বাত্মক এবং মেধা দিয়ে চেষ্টা করব আপনাদের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটাতে।

এলাকার অসমাপ্ত কাজ গুলোকে পরিপূর্ণরূপে শেষ করব এবং সবার সম্মিলিত প্রচেষ্টায় সহযোগিতা নিয়ে সরকারি প্রচেষ্টায় চেষ্টা করব আমার এলাকাকে একটি মডেল এলাকা হিসেবে সমাজের কাছে প্রতিষ্ঠা করতে।

রিপোর্ট নুরুল আবছার
চন্দনাইশ উপজেলা প্রতিনিধি

NO COMMENTS

Leave a Reply