Home চট্টগ্রাম কোভিড ১৯ এর টিকা গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন মোঃগিয়াস...

কোভিড ১৯ এর টিকা গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন মোঃগিয়াস উদ্দিন

0 0

আলহামদুলিল্লাহ আল্লাহ তাআলার অশেষ রহমতে,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উসিলায় বাংলাদেশ ইনস্টিটিউট ট্রপিক্যাল এন্ড ইনফেকশান ডিজিজেস (বিআইটিআইডি)ফৌজাদর হাট, চট্টগ্রামে কোভিড ১৯ এর প্রথম টিকা গ্রহণ করলেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, বাংলাদেশ সরকার অনুমোদিত,হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি সহকারী পরিচালক জনাব মোহাম্মদ গিয়াস উদ্দিন।

তিনি এই কোভিড ১৯ টিকা গ্রহণ করে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ জানিয়ে বলেন।তিনি অল্প সময়ের মধ্যে বাংলাদেশের জনগণের জন্য কোভিড ১৯ টিকা ব্যবস্থা করে জনগণকে চিন্তামুক্ত করেছেন।তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণের কথা চিন্তা করতে করতে জীবনটা পার করে দিয়েছেন।

বিশ্বের বিভিন্ন বড় বড় রাষ্ট্রে কোভিড ১৯ টিকা ব্যবস্থা করতে যেখানে হিমশিম খাচ্ছে সেখানে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অল্প সময়ের মধ্যে কোভিড ১৯ এর টিকা ব্যবস্থা করে এমপি মন্ত্রী সহ মানুষদের মাঝে বিশেষ করে বাংলার জনগণের মাঝে প্রয়োগ করা শুরু করে দিয়েছে।

তিনি আরো বলেন আলহামদুলিল্লাহ কোভিট ১৯ এর টিকায় আমার কোন পার্শপ্রতিক্রিয়া হয় নাই আল্লাহর রহমতে এখনো পর্যন্ত আমি পুরোপুরি সুস্থ আছি,তাই আপনারা সকলে নির্ভয়ে কোভিড ১৯ এর টিকা গ্রহণ করুন,টিকা গ্রহণ করে করোনাকে বিদায় দিন।

NO COMMENTS

Leave a Reply