Home চট্টগ্রাম চট্টগ্রাম,সীতাকুণ্ড,ভাটিয়ারী বিএমএ এর উত্তরে ইউটার্নে বাস-লরি সংঘর্ষে আহত ৭

চট্টগ্রাম,সীতাকুণ্ড,ভাটিয়ারী বিএমএ এর উত্তরে ইউটার্নে বাস-লরি সংঘর্ষে আহত ৭

0 0

মোহাম্মদ গিয়াস উদ্দিন সীতাকুণ্ড প্রতিনিধি

চট্টগ্রাম সীতাকুণ্ড ভাটিয়ারী বিএমএ গেইট এর উত্তরে ইউটার্নে রাত ৩ টা ২০ মিনিটে ঢাকাগামী একটি বাস ও একটি লরির সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে গিয়ে জানা যায় (ঢাকা মেট্রো ব ১৪-০৬৩৩) ডলফিন নামের একটি বাস পিকনিকের যাত্রী নিয়ে কক্সবাজারের উদ্দেশ্যে রাওনা হয়।

বাসটি সীতাকুণ্ড ভাটিয়ারীতে এলে চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি লরি পোর্ট লিংক এ যাওয়ার উদ্দেশ্যে বি এমএ গেটের উত্তরে ইউটার্নে না দেখে ঘুরানোর সময় ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগামী ডলফিন বাসটি লরির সাথে সংঘর্ষ হয়।এই সংঘর্ষে ৭ জন আহত হয়েছে তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।এতে দুই পাশের রাস্তা প্রায় তিন ঘন্টা গাড়ী চলাচল বন্ধ থাকে।ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ এসে উদ্ধার কার্যক্রম শুরু করে রাস্তার চলাচল স্বাভাবিক করে।

দুই পাশে রাস্তার ফুটপাত দখল করা এবং ট্রাফিক পুলিশ না থাকায় এই ইউটার্নে সবসময় দুর্ঘটনা লেগে থাকে।কিছুদিন পর পর এই ইউটার্নে প্রতি নিয়ত দুর্ঘটনা হচ্ছে।

সাধারণ মানুষের দাবী পোর্ট লিংক এর ভারি গাড়িগুলো যখন নিয়মিত এই ইউটার্নে ঘোরানো হয়,তার জন্য ফুটপাত দখলমুক্ত সহ একজন ট্রাফিক পুলিশ নিয়োগ করা হলে এ দুর্ঘটনা কমানো সম্ভব।

NO COMMENTS

Leave a Reply