Home আইন ও আদালত মহানগর গোয়েন্দা বিভাগের অভিযানে ১৪,০০০ পিস ইয়াবা ও ০১টি পিকআপ সহ ০২...

মহানগর গোয়েন্দা বিভাগের অভিযানে ১৪,০০০ পিস ইয়াবা ও ০১টি পিকআপ সহ ০২ জন গ্রেফতার

আয়াজ আহমাদ:বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন লালদিঘী ময়দান সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৪,০০০ পিস ইয়াবা ও ০১টি পিকআপ সহ ০২ জনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগ।
গ্রেফতারকৃতঃ ১। মোঃ সুফল মিয়া (২২), পিতা-মোঃ ইদ্রিছ মিয়া, মাতা-সালমা খাতুন, সাং-খুত খাইল, যশোদাল, থানা-কিশোরগঞ্জ সদর, জেলা-কিশোরগঞ্জ, ২। মোঃ সজীব (১৮), পিতা-মোঃ রোকন মিয়া, মাতা-হোসনা আক্তার, সাং-খুত খাইল, যশোদাল, থানা-কিশোরগঞ্জ সদর, জেলা-কিশোরগঞ্জ।
চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব শাহ মোঃ আব্দুর রউফ ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব মোঃ কামরুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব মুহাম্মদ ওসমান গনি এর নেতৃত্বে বিশেষ টিম-২ গোপন সংবাদের ভিত্তিতে ১১/০২/২০২১ খ্রিঃ ০০.৫০ ঘটিকায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন লালদিঘী ময়দান সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৪,০০০ পিস ইয়াবা ও ০১টি পিকআপ সহ মোঃ সুফল মিয়া (২২) ও মোঃ সজীব (১৮) কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে উক্ত ইয়াবাগুলো বিশেষ কায়দায় সাউন্ড বক্সের ভিতরে লুকিয়ে কক্সবাজার থেকে কিশোরগঞ্জে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply