Home অপরাধ কালীগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে মামলা, আসামিরা অধরা!

কালীগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে মামলা, আসামিরা অধরা!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দশম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মামলা করা হলেও আসামি ধরা ছোয়ার বাইরে রয়েছে। প্রভাবশালী একটি মহল মামলাকে ঘিরে প্রভাব বিস্তারের চেষ্ঠা চালিয়ে যাচ্ছে এ নিয়ে জনমনে বিভ্রান্তি দেখা দিয়েছে। ২৮ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জামাল ইউনিয়নের গুটিয়ানি গ্রামে সোলার প্লান্ট(সেচ প্রকল্প)ভিতরে ঘটনাটি ঘটে।

গুটিয়ানী গ্রামের ১০ম শ্রেনীর ছাত্রী মামা বাড়ি থেকে ফেরার পথে একই গ্রামের মৃত অশ্বিন বিশ্বাসের ছেলে যুগল(৩৮) রাস্তার ধারে অবস্তিত মাদ্রাসার কাছ থেকে ছাত্রীকে জোর পূর্বক মাঠের ভিতর সোলার পাল্টে নিয়ে যায়। স্থানীয় অনেকে উপস্থিতি টের পেলে যুগল ছাত্রীকে সেচ পাম্পে তালা দিয়ে পালিয়ে যায়। লোক লজ্জার ভয়ে মুসলিম স্কুল ছাত্রী ঘরের ভিতরে থাকা ঘাস পোড়া কীটনাশক সেবন করে আত্মহত্যার চেষ্টা করে।

পরিবারের সহায়তার তাকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেস্কে এ ভর্তি করা হয়। এঘটনাকে কেন্দ্র করে মেয়ের মা পরের দিন ২৯ জানুয়ারী বাদী হয়ে কালীগঞ্জ থানাতে মামলা করে। মামলার ১২ দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে সম্ভব হয়নি। এই মামলার তদন্ত কর্মকর্তা এসআই কাসেম বলেন,চেষ্ঠা চালিয়ে যাচ্ছি আসামীকে ধরার জন্য। এখনও কোন খবর পাইনি।

যুগল গুটিয়ানি গ্রামের সেচ পাম্পের কেয়ার টেকার এবং গুটিয়ানী কালী মন্দিরের সাঃ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিল। যুগল নিজেকে ধর্মীয় গুরু হিসাবে পরিচয় দিতে বেশি স্বাচ্ছন্দ বোধ করে। মন্দিরসহ এলাকার অর্থ আত্মসাৎ,একাধীক নারী কেলেংকারিসহ স্থানীয়দের মাঝে তিনি বেশ সমালোচিত।

কালীগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান,এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি,আমরা চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

NO COMMENTS

Leave a Reply