Home চট্টগ্রাম কক্সবাজারের টেকনাফে যাত্রিবাহি মিনিবাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নারীসহ চার জন নিহত

কক্সবাজারের টেকনাফে যাত্রিবাহি মিনিবাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নারীসহ চার জন নিহত

0 0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১০ ফেব্রুয়ারী।।

কক্সবাজার- টেকনাফ সড়কে যাত্রিবাহি মিনিবাস ও অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নারীসহ চার জন নিহত হয়েছে।

১০ ফেব্রুয়ারী বুধবার সকাল সাড়ে ৯ টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং সংলগ্ন লম্বাবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম।নিহতদের মধ্যে পিতা ও পুত্র রয়েছে।

নিহতরা হলেন, এতে মৃত শামশুল আলমের ছেলে ছালামত উল্লাহ (৬০), নিহত ছালাম উল্লাহর ছেলে নজরুল ইসলাম (৩০) ও কামরুলের মেয়ে মরিয়ম। আহত হয়েছেন দেলোয়ার, রোকেয়া, সোহানা, নুর জাহান ও নুরুল মোস্তফা মানিক। আহত ও নিহতরা সবাই টেকনাফের হোয়াইক্যংয়ের বাসিন্দা ও সিএনজি অটোরিক্সার যাত্রি।

স্থানীয়দের বরাত দিয়ে
টেকনাফ থানার ওসি তদন্ত আব্দুল আলীম জানান, ‘বুধবার সকালে কক্সবাজারমুখী যাত্রীবাহি পাল্কী ( নং কক্সবাজার-জ-১১-০২৩৮) নামের মিনিবাসের সাথে টেকনাফঅভিমুখী যাত্রীবাহী সিএনজির অটোরিক্সা ( নং কক্সবাজার-থ-১১-৮৭৪৬) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেয়ার পথে আরও তিনজন মারা যান। গুরুতর আহত আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। নিহত ও আহতরা সবাই সিএনজি অটোরিক্সা যাত্রী।’

ওসি আব্দুল আলীম বলেন, আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদরে হাসপাতালে নিয়ে আসে। এসময় সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে আনার আগে তার মুত্যু হয়েছে বলে জানিয়েছেন। ”

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম জানান, নিহতদের মধ্যে ৩ জনের মরদেহ হোয়াইক্যং পুলিশ ফাঁড়িতে এবং একজনের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। দুর্ঘটনায় কবলিত গাড়ী দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িনে আনা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply