Home আইন ও আদালত মা ছেলের ইয়াবা ব্যবসা; কর্ণফুলী এলাকায় ৩০,৫৯০ পিস ইয়াবাসহ আটক ২ র‍্যাব-৭...

মা ছেলের ইয়াবা ব্যবসা; কর্ণফুলী এলাকায় ৩০,৫৯০ পিস ইয়াবাসহ আটক ২ র‍্যাব-৭ চট্টগ্রাম

চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন দৌলতপুর এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১ কোটি ৫৩ লক্ষ টাকা মূল্যের ৩০,৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ শামসুন নাহার (৫৫) ও এরফানুল হক ওরফে মারুফ (২২) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭

আজ সোমবার ০৮ ফেব্রুয়ারি বেলা ১ঃ২৫ মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) সিনিয়র এএসপি মাশকুর রহমান। আটককৃত আসামীরা হলেন, কর্ণফুলী থানাধীন দৌলতপুর (মীর বাড়ি) এলাকার মৃত মাহমুদুল হকের স্ত্রী শামসুন নাহার (৫৫) এবং ছেলে এরফানুল হক ওরফে মারুফ (২২)। আসামীরা উভয়ে মা ছেলে।

র‍্যাব-৭, এর সহকারী পরিচালক, হাটহাজারী( সিপিসি-২) ক্যাম্প কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন বড় ওঠান এলাকার মীর বাড়ির মৃত মাহমুদুল হক এর বসত ঘরে অভিযান চালানো হয়। এসময় দুইজন ব্যক্তি সুকৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে। পরে আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে বসত ঘরের খাটের নীচে সিলভারের পাতিলের ভিতরে সুকৌশলে লুকানো ৩০,৫৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামিদের চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

Leave a Reply