Home আইন ও আদালত গাজীপুরের আরমান গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে নারীদের ব্ল্যাকমেইল করতেন

গাজীপুরের আরমান গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে নারীদের ব্ল্যাকমেইল করতেন

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে গাজীপুরে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-।
৭ ফেব্রুয়ারি রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার যুবকের নাম মোঃ আরমান খন্দকার রাহুল (২৬)। তিনি গাজীপুর মেট্রোপলিটন সদর থানার হাড়িনাল এলাকার খন্দকার হাবিবুল আলমের ছেলে।
ধর্ষণের শিকার ওই তরুণী ঢাকার মোহাম্মদপুর এলাকার বাসিন্দা।
র‍্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোস্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্ষণের শিকার ওই তরুণীর সঙ্গে আরমানের পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। অভিযুক্ত যুবক আরমান গোপনে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন এবং আবার ভিডিও ধারণ করেন।
এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে ৬ ফেব্রুয়ারি শনিবার গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে আরমানকে গ্রেফতার করে র‍্যাব। এসময় তার কাছ থেকে অশ্লীল ভিডিও সম্বলিত একটি ল্যাপটপ, একটি পেনড্রাইভ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতার আরমান প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক করে গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করতেন। তার বিষয়ে আইগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন

NO COMMENTS

Leave a Reply