Home আইন ও আদালত চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার সমাজ সেবা কার্যালয়ে নারী ও শিশু নির্যাতন মামলার তদন্ত।

চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার সমাজ সেবা কার্যালয়ে নারী ও শিশু নির্যাতন মামলার তদন্ত।

বিশেষ প্রতিনিধি:চট্টগ্রাম বোয়ালখালী কালুরঘাটের পুর্বে চরখিজিরপুর গ্রামের আবদু রশিদ এর মেয়ে শারমিন আকতার কে যৌতুক বাবত ১ লক্ষ টাকা দেওয়ার জন্য তার স্বামী নুরুল ইসলাম(৩২)গং পিতা নুরুল আবছার সাং বেঙ্গুরা,খুল্যার মিয়া বাড়ী, বোয়ালখালী চট্টগ্রাম এলোপাতারী মার-ধরে খবর পাওয়া গেছে।

আরো জানা যায়,গত ৬ই অক্টোবর,২০২০ইং মাননীয়, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল আদালত,চট্টগ্রামে শারমিন আকতার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধিত ২০০৩) এর ১১(গ) ৩০ ধারায় তার স্বামী নুরুল ইসলাম সহ আরে ৪ জন কে আসামী করে মামলা দায়ের করেন,যাহার মামলা নং ৪১১ উক্ত মামলা তদন্ত করা জন্য মাননীয় আদালত বোয়ালখালী উপজেলার সমাজ সেবা অফিসার মুহাম্মদ দোলোয়ার হোসেনে বরাবরে নথি প্রেরন করেন আদালত সুত্রে জানা যায়।

বোয়ালখালী সমাজ সেবা কার্যালয় সুত্রে আরো জানা যায়,গত ১৫ই ডিসেম্বর,২০২০ই মামলার বাদী ও বিবাদী কে তদন্তে গত ২১/১২/২০২০ইং তারিখ সকাল ১০টায় তাহার কার্যালয়ে হাজির হওয়া জন্য নোটিশ জারী করেন,স্বারক নং ৪১.০১.১৫১২.০০০.১৬.০০১.২০.৮২৪। করোনার কারনে মামলার তদন্ত বিলম্ব হলো জানা যায়। আজ ৬ই ফেব্রয়ারী,২০২১ইং রোজঃ শনিবার সকাল ১০টায় মামলার তদন্ত কার্যক্রম পরিচালনা করা হয় বলে মামলার বাদী জানান।

NO COMMENTS

Leave a Reply