Home আইন ও আদালত টেকনাফে বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে ইয়াবাসহ দুই মাদক পাচারকারী আটক

টেকনাফে বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে ইয়াবাসহ দুই মাদক পাচারকারী আটক

আয়াজ আহমাদ: অদ্য ৬ ফেব্রুয়ারি ২০২১ তারিখ মধ্য রাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক পাচারকারীকে আটক করা হয় । গােপন সংবাদের ভিত্তিতে লেঃ কমান্ডার সাইয়েদুল মােরসালিন ( স্টেশন কমান্ডার টেকনাফ ) এর নেতৃত্বে । বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন সাবরাং জালিয়াপাড়া ০২ নং সুইস এলাকায় নাফ নদীতে উক্ত অভিযান পরিচালনা করা হয় ।

অভিযান চলাকালীন সময় নাফ নদীতে মায়ানমার সীমানা অতিক্রম করে ০১ টি ডিঙ্গি নৌকা বাংলাদেশের সীমানায় আসতে দেখা যায় । নৌকাটি কে সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা স্পীড বােট নিয়ে ধাওয়া করে নৌকাটি ধরে ফেলে এবং পরবর্তীতে নৌকাটিতে তল্লাশি চালিয়ে ০১ টি প্লাস্টিক প্যাকেটে পলিথিনে মােড়ানাে অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক পাচারকারীকে আটক করে ।

আটককৃত মাদকপাচারী দুই জন হলাে ১। নামঃ মােহাম্মদ নুর ( ২৪ ) , পিতাঃ মােঃ ইউনুস ( ৫০ ) , মাতাঃ মত তাহেরা বেগম ( ৩৫ ) , গ্রামঃ বড়ইতলী , পােঃ + থানাঃ টেকনাফ , জেলাঃ কক্সবাজার ২। নামঃ মােঃ লিয়াকত আলী ( ১৮ ) , পিতাঃ নুর ইসলাম ( ৪০ ) , মাতাঃ আসমা বেগম ( ৩৫ ) , গ্রামঃ বড়ইতলী , পােঃ + থানাঃ টেকনাফ , জেলাঃ কক্সবাজার ।

পরবর্তীতে আটককৃত দুইজন মাদক পাচারকারীসহ পাচারকার্যে ব্যাবহারিত ডিঙ্গি নৌকাটি এবং জব্দকৃত ইয়াবা ট্যাবলেট আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে । বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ , জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা ,

ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রােধে কোস্ট গার্ডের জিরাে টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে ।

NO COMMENTS

Leave a Reply