Home আইন ও আদালত অস্ত্রসহ চার ছিনতাইকারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা

অস্ত্রসহ চার ছিনতাইকারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা

নিজস্ব প্রতিবেদকঃনগরীর কোতোয়ালী থানাধীন লয়েল রোড কোট হিল সংলগ্ন চেয়ারম্যান হোটেল এন্ড রেস্টুরেন্ট এর দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে অস্ত্রসহ চার ছিনতাইকারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা উত্তর বিভাগ।

আজ মংগলবার ০২ ফেব্রুয়ারি দুপুরে কোতোয়ালী থানাধীন লয়েল রোড কোট হিল এলাকা থেকে চার জনকে আটক করা হয়েছে বলে জানান গোয়েন্দা উত্তর বিভাগের পরিদর্শক মোঃ মাইনুর রহমান।

আটককৃত ৪ আসামীরা হলেন, চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন মাষ্টার হাট, শিকলবাহা, শামছু মেম্বারের বাড়ীর মৃত আমির হামজার ছেলে মোঃ শাহ আলম(৪৩) নগরীর বাকলিয়া থানাধীন চর চাকতাই নতুন মসজিদ পাকির বাপের বাড়ীর মোঃ ইউসুফের ছেলে মোঃ সেলিম প্রঃ বাইশ আঙ্গুল সেলিম (৩৯) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানধীন জাহাপুর (মোল্লা বাড়ী) এলাকার মৃত আরু মিয়া প্রঃ হারু মিয়ার ছেলে মোঃ কামাল হোসেন (৪২),বর্তমানে- বাকলিয়া থানাধীন মিয়াখাঁন নগরের লতিফ সওদাগরের বিল্ডিং ২য় তলায় বসবাস করেন এবং চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন মাষ্টার হাট, শিকলবাহা, শামছু মেম্বারের বাড়ীর মৃত মোঃ আমির হামজার ছেলে জানে আলম (৫১)।

গোয়েন্দা উত্তর বিভাগের পরিদর্শক মোঃ মাঈনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি যে কতিপয় ছিনতাইকারী কোতোয়ালী থানাধীন লয়েল রোড কোট হিলসংলগ্ন চেয়ারম্যান হোটেল এন্ড রেস্টুরেন্ট এর দ্বিতীয় তলায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজন ছিনতাই কারীকে আটক করা হয়। এসময় তাদের তল্লাসি করে , দুইটি চাপাতি, দুইটি টিপ ছোরা উদ্ধার করা হয় ।

তিনি আরও জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে সিএমপির কোতোয়ালী থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনের প্যানেল কোডের ৩৯৯/৪০২, এবং ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এফ) ধারায় দুইটি মামলা দায়ের করা হয়।

NO COMMENTS

Leave a Reply