Home চট্টগ্রাম পরিবর্তনের অঙ্গীকার নিয়ে পৌরসভা নির্বাচনে প্রার্থী হলেন মুহাম্মদ সেকান্দর হোসাইন সোহেল।

পরিবর্তনের অঙ্গীকার নিয়ে পৌরসভা নির্বাচনে প্রার্থী হলেন মুহাম্মদ সেকান্দর হোসাইন সোহেল।

0 0

ইসলামী চিন্তাবীদ, সমাজসেবক এবং তরুণ প্রজন্মের রাজনৈতিক কাউন্সিলর পদপ্রার্থী মুহাম্মদ সেকান্দর হোসাইন (সোহেল)।একটি সুশৃঙ্খল সমাজ গঠনের স্বপ্ন নিয়ে এবার তিনি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। এই উপলক্ষে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এর মহাসচিব মাওলানা এম মতিন এর সাথে সাক্ষাৎ এবং দোয়া কামনা করেন।

কাউন্সিলর পদপ্রার্থী মুহাম্মদ সেকান্দর হোসাইন (সোহেল) ৯ নাম্বার ওয়ার্ড চন্দনাইশ পৌরসভার টেবিল লাম্প মার্কা প্রতীক নিয়ে এবারের পৌরসভা নির্বাচন করছেন।একটি ইসলামী সমাজ এবং আর্দশ নগরী গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছেন। তিনি এলাকাবাসীর কাছে আবেদন করেন এবারের একটিবার পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে টেবিল লাম্প মার্কা ভোট দিয়ে তাকে জয়ী করার আহবান জানান ।

এলাকাবাসীর উদ্দেশ্যে আরো বলেন চন্দনাইশ পৌরসভা ৯ নাম্বার ওয়ার্ড মানুষ ন্যায় বিচার থেকে বঞ্চিত অন্যায় অরাজগতার মধ্য দিয়ে দিন কাটাছে এলাকাবাসীল, তিনি মানুষের পাশে থেকে ন্যায়বিচারের প্রতি মানুষের আস্থা ফিরিয়ে আনতে চান।

তিনি যদি কাউন্সিলর পদে জয়ী হয়ে আসতে পারেন তাহলে এলাকার উন্নয়ন ত্বরান্বিত করার লক্ষ্যে সর্বাত্মক প্রচেষ্টা চালাবে এবং বর্তমানে যারা ধরাকে সরা জ্ঞান করে সমাজকে নাজুক পরিস্থিতির সম্মুখীন করেছেন ওই অবস্থা থেকে পরিস্থিতির পরিবর্তন করার চেষ্টা করবেন।

রিপোর্ট মোঃ নুরুল আবছার
চন্দনাইশ পৌরসভা প্রতিনিধি

NO COMMENTS

Leave a Reply