Home অপরাধ ময়মনসিংহে পৃথক ঘটনায় ইউপি চেয়ারম্যান আটক, দুই সাংবাদিককে মারধর

ময়মনসিংহে পৃথক ঘটনায় ইউপি চেয়ারম্যান আটক, দুই সাংবাদিককে মারধর

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে ব্যালট ছিনতাইয়ের অভিযোগে দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যাসহ চারজনকে আটক করা হয়েছে।অপরদিকে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় ছবি তুলতে গেলে দুই সাংবাদিককে মারধর করা হয়েছে ভাংচুর করা হয়েছে ক্যামেরা।

শনিবার গৌরীপুর সরকারী কলেজ কেন্দ্র ও শেখ লেতু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুটি ঘটনা ঘটে।

ব্যালট ছিনতাইয়ের অভিযোগে আটককৃতরা হলেন- রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল আমিন জনি, অচিন্ত্যপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, সহনহাটি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল আহমেদ ও ছাত্রলীগ নেতা কাউসার মিয়া।

বিষয়টি নিশ্চিত করে ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঈদুল ইসলাম বলেন, ব্যালট পেপার ছিনতাইয়ের সময় চারজনকে আটক করা হয়।তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অন্যদিকে, একই পৌরসভার শেখ লেতু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম হবি ও স্বতন্ত্র মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলামের সমর্থকদের সংঘর্ষের ছবি তোলার সময় দুই সাংবাদিককে মারধর করা হয়েছে। ভাংচুর করা হয়েছে তাদের হাতে থাকা ক্যামেরাও। এনটিভির ক্যামেরাপার্সন মাসুদ রানাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এনটিভির ক্যামেরাপার্সন মাসুদ রানা জানান, শেখ লেতু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম হবি ও স্বতন্ত্র মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলামের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এ ঘটনার চিত্র ধারনের সময় আমাদের উপর হামলা চালিয়ে এনটিভির ক্যামেরা ভাংচুর করা হয়। মারধর করা হয় আমাকে ও একাত্তর টিভির ক্যামেরাপার্সন নুরুজ্জামানকে।

NO COMMENTS

Leave a Reply