Home চট্টগ্রাম পৌরসভাকে মডেল সিটি বানানোর লক্ষে মেয়র প্রার্থী মোহাম্মদ আইনুল কবির।

পৌরসভাকে মডেল সিটি বানানোর লক্ষে মেয়র প্রার্থী মোহাম্মদ আইনুল কবির।

0 0

মুহাম্মাদ নুরুল আবছার  চন্দনাইশ প্রতিনিদি।বিশিষ্ট সমাজসেবক তরুণ রাজনীতিবীদ মোহাম্মদ আইনুল কবির, সৎ,ন্যায় পরায়ন এবং সুশীল মানুষ।
চন্দনাইশ পৌরসভা দক্ষিণ চট্টগ্রামের একটি গুরুত্বপূর্ণ শহর।আগামী ১৪ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌরসভা নির্বাচন,এ নির্বাচনকে সামনে নিয়ে সুন্দর নগরী গড়ার লক্ষ্য মেয়র প্রার্থী হয়েছেন সুযোগ্য নেতৃত্বের অধিকারী সামান্তা গ্রুপের চেয়ারম্যান আইনুল কবীর।

একটি সুন্দর পৌরসভা এবং মডেল টাউন গড়ার লক্ষ্যে নিয়ে চন্দনাইশ পৌরসভা নির্বাচনে আইনুল কবীর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ছাতা মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি সর্বস্তরের জনগণ তথা চন্দনাইশবাসীর দোয়া ও তাদের মূল্যবান ভোট প্রত্যাশী।

মেয়র প্রার্থী হিসেবে, সমাজের মানুষকে ভরসা দিয়ে বলেন সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ করে মডেল সোসাইটি হিসেবে চন্দনাইশ পৌরসভা কে একটি আদর্শিক শহর হিসেবে গড়ে তুলবেন।এই লক্ষ্যে শিক্ষাথীদের কে শিক্ষা মুখি, মাদক মুক্ত সমাজ গড়ার স্বপ্ন এবং চন্দনাইশ পৌরসভার অবহেলিত মানুষের পাশের থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এছাড়া তিনি সমাজকে নেশা ও মাদকের ভয়াল ঘ্রাস থেকে মুক্ত করে, শিক্ষার বিস্তার ঘটতে মেয়র হিসেবে ভূমিকা পালন করবেন

তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন চন্দনাইশ পৌরসভা মধ্যে এখনো অনেক রাস্তাঘাট করা হয়নি, বর্তমানে অন্যান্য জায়গায় যেভাবে উন্নয়নমূলক কাজ হয়েছে এক্ষেত্রে চন্দনাইশ পৌরসভায় উন্নয়ন হয়নি, যদি এলাকাবাসী আমাকে সুযোগ দেয় আমি জনসাধারণের মতামতের ভিত্তিতে জনসাধারণের পাশে থেকে, সরকারের সহযোগিতার মাধ্যমে পৌরসভার উন্নয়ন সাধিত করব।

আমি আগামী ১৪ তারিখ পৌরসভা নির্বাচনে মেয়র হিসেবে আপনাদের সকলের সহযোগিতা দোয়া এবং ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দেবেন।সকলের মূল্যবান ভোট দিয়ে একটিবার সুযোগ দেয়ার আহবান জানান।

NO COMMENTS

Leave a Reply