Home খেলাধুলা কুসুমপুরা শান্তি সংঘ’র উদ্যোগে অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধন

কুসুমপুরা শান্তি সংঘ’র উদ্যোগে অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধন

কুসুমপুরা শান্তি সংঘের উদ্যোগে অদ্য ৩০ জানুয়ারী ৩য় বারের মতো অলনাইট অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ স্থানীয় শান্তিরহাট মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। শান্তি সংঘের সভাপতি মোঃ আব্দুল করিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক সাবেক ছাত্রনেতা মোঃ সাইফুল ইসলাম, এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি হাজ্বী মাহাবুবুল হক চৌধুরী,

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী মৎস্য যুবলীগের যুগ্ম আহবায়ক শিক্ষক রূপক শীল, ধারাভাষ্যকার সাইফুদ্দিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ শাহাজান, হাবিলাসদ্বীপ ইউনিয়ন মৎস্যজীবী লীগ সভাপতি খোরশেদ আলম, ছাত্রনেতা আব্দুর রহিম, যুবলীগ নেতা মোঃ শহীদ, স্বরূপ চৌধুরী। প্রধান অতিথি সাইফুল ইসলাম বলেন, এই বাংলাদেশ গড়ে উঠবে আন্তর্জাতিক পরিমন্ডলে সবধরণের প্রতিযোগিতার উপযুক্ত নাগরিক হিসেবে।

দেশের জন্য গৌরব বয়ে আনতে শৈশব-কৈশোর থেকেই খেলাধুলার চর্চাটা জরুরি, লেখাপড়া শেখার পাশাপাশি ক্রীড়া-সংস্কৃতি চর্চা একান্ত অপরিহার্য়। আর এই ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে তাদের সুপ্ত মেধা বিকশিত হওয়ার সুযোগ পায়। তারা সুস্বাস্থ্যের অধিকারী হতে পারে এবং তাদের মন অত্যন্ত উদার হয়।

সব থেকে বড় কথা হলো দেশের জন্য গৌরব নিয়ে আসা। তৃণমূল পর্যায়ে এই রকম ছোট ছোট প্রতিযোগিতা থেকেই একদিন দেশের ক্রীড়াঙ্গনে নেতৃত্ব দিবে এই তরুনরাই।

NO COMMENTS

Leave a Reply