Home আইন ও আদালত বিপুল পরিমাণ জালনােট সহ ০২ জন আসামীকে আকবরশাহ থানা পুলিশ গ্রেফতার ।

বিপুল পরিমাণ জালনােট সহ ০২ জন আসামীকে আকবরশাহ থানা পুলিশ গ্রেফতার ।

জনাব মােঃ আরিফ হােসেন , সহকারী পুলিশ কমিশনার ( পাহাড়তলী জোন ) , সিএমপি , চট্টগ্রাম এর নেতৃত্বে জনাব মােহাম্মদ জহির হােসেন , পিপিএম – সেবা , অফিসার ইনচার্জ , আকবরশাহ থানা ,

সিএমপি , চট্টগ্রাম , জনাব মােহাম্মদ আমিনুল হক , পুলিশ পরিদর্শক ( তদন্ত ) , আকবরশাহ থানা , সিএমপি , চট্টগ্রাম এবং সিয়েরা -৪৪ ( দিবা ) ও রােমিও -৪৪ ( দিবা ) ডিউটিতে নিয়ােজিত অফিসার এসআই ( নিঃ ) / মােঃ আলমগীর হােসেন সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় বিশেষ চেকপােষ্ট ডিউটি করা কালে আকবরশাহ থানাধীন নিউ শহিদ লেইন জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর হইতে ১। মােঃ আজিজ ( ৬০ ) এবং ২। মােঃ হারুন ( ৪০ ) কে ৫,৯০,০০০ / – ( পাঁচলক্ষ নব্বই হাজার ) টাকার জাল নােট সহ ইং ২৫/০১/২০২১ তারিখ বিকাল ১৬:৪৫ ঘটিকার সময় গ্রেফতার করা হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ১। মােঃ আজিজ ( ৬০ ) এবং ২। মােঃ হারুন ( ৪০ ) দ্বয় জাল টাকার নােট হেফাজতে রাখার বিষয়ে স্বীকার করে । গ্রেফতারকৃত আসামী ১। মােঃ আজিজ ( ৬০ ) এর বিরুদ্ধে ১। জামালপুর এর সরিষাবাড়ী থানার এফ আই আর নং -১০ , তারিখ- ১৩ আগষ্ট , ২০০৮ ; জি আর নং -২২১ / ০৮ , তারিখ- ১৩ আগষ্ট , ২০০৮ ; ধারা- ১৪৩/৪৪৭/৩২৩/৪২৭/৩৭৯/৫০৬ পেনাল কোড -১৮৬০ ; এবং গ্রেফতারকৃত আসামী

২। মােঃ হারুন ( ৪০ ) এর বিরুদ্ধে ১। জামালপুর এর সরিষাবাড়ী থানার এফ আই আর নং -১৬ , তারিখ- ১৬ জুন , ২০১৩ ; জি আর নং -১২৫ / ১৩ , তারিখ- ১৬ জুন , ২০১৩ ; ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড -১৮৬০ ; ধারায় মামলা রয়েছে । এ সংক্রান্তে আকবরশাহ্ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন ।

এজাহারনামীয় গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানাঃ ১। মােঃ আজিজ ( ৬০ ) , পিতা – মৃত ছাদেক আলী , মাতা – মৃত সখিনা বেগম , স্ত্রী – জুলেখা বেগম , সাং – সানাকৈর , আনােয়ার হােসেন না এর বাড়ি , ডাকঘর – বারিকোটল , ৭ নং ওয়ার্ড , ৮ নং মহাজান ইউপি , থানা – সরিষাবাড়ি , জেলা – জামালপুর । ২। মােঃ হারুন ( ৪০ ) , পিতা – মৃত লাল মাহমুদ , মাতা – হাজেরা বেগম , স্ত্রী – জাহানারা বেগম , সাং – ডুইরা বাড়ী , হারুনের বাড়ি , ঢুরিয়ার ভিটা , ৯ নং ওয়ার্ড , ০২ নং পুকুলদিঘী ইউপি , ডাকঘর – তারাকান্দি , থানা – সরিষাবাড়ি , জেলা – জামালপুর ।

উদ্ধারকৃত আলামতের বর্ণণা ও ১। ১০০০ ( এক হাজার ) টাকা মূল্য মানের ( ৫০০x১০০০ ) = ৫,৯০,০০০ / – ( পাঁচলক্ষ নব্বই হাজার ) জাল টাকার নােট উদ্ধার ।

NO COMMENTS

Leave a Reply