Home চট্টগ্রাম আমৃত্যু মানুষের সেবায় কাজ করে যাবো আবিদা আজাদ। সংরক্ষিত ৪ নং মহিলা...

আমৃত্যু মানুষের সেবায় কাজ করে যাবো আবিদা আজাদ। সংরক্ষিত ৪ নং মহিলা আসনের ৯ নং উওর পাহাড়তলী, ১০ নং উওর কাট্টলী ওর্য়াড, ও ১৩ নং পাহাড়তলী ওর্য়াডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর

0 0

আমৃত্যু মানুষের সেবায় কাজ করে যাবো আবিদা আজাদ। সংরক্ষিত ৪ নং মহিলা আসনের ৯ নং উওর পাহাড়তলী, ১০ নং উওর কাট্টলী ওর্য়াড, ও ১৩ নং পাহাড়তলী ওর্য়াডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আবিদা আজাদ যিনি এবার জিপ গাড়ি প্রতীক নিয়ে লড়ছেন।

তিনি বলেন আমি আমার সবটুকু সাধ্য দিয়ে কাজ করে যাবো একটি পরিস্কার পরিছন্ন উওর কাট্টলী ও পাহাড়তলী ওর্য়াড গড়তে,যাতে উওর কাট্টলী ও পাহাড়তলী বাসীর ভোট বৃথা না যায়।তিনি আরো বলেন বিগত পাঁচ বছরে ৯ নং উওর পাহাড়তলী, ১০ নং উওর কাট্টলী,১৩ নং পাহাড়তলী বাসীর সাথে আমার এক আত্মার সম্পর্ক গড়ে উঠেছে।

আর এই আত্মার টানে তাদের সেবা করতে আমি পুনরায় প্রার্থী হয়েছি।আমি মনে করি আমি যেমনি ভাবে তাদের ভালোবাসি,তারাও আমাকে ভালোবাসে।আর তাদের ভালোবাসাই এবারের নির্বাচনে আমার বড় শক্তি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেএী মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী ২৭ শে জানুয়ারী সিটি কর্পোরেশন নির্বাচনে আমাকে পুনরায় জিপ গাড়ি মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে পুনরায় সেবা করার সুযোগ দিন।

তিনি আজ সকালে ১০ নং ওর্য়াডে গণসংযোগ কালে এ কথা বলেন।এসময় আরো উপস্থিত ছিলেন মিনা দাশ,রেবা দাশ,প্রনতি দও,ফারজানা উর্মি,দিপালী দও,শিমলা দাশ,বিপু দও,কৃষ্ণা চৌধুরী, প্রিয়ংকা নন্দী,কোহিনূর আক্তার, ইন্জিনিয়ার তরুন দও সহ এলাকাবাসী গণসংযোগে ছিলেন।

NO COMMENTS

Leave a Reply