Home চট্টগ্রাম মোঃ অাবু সুফিয়ান মাহবুব গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হিসেবে দায়িত্ব পেলেন

মোঃ অাবু সুফিয়ান মাহবুব গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হিসেবে দায়িত্ব পেলেন

0 0

মােঃ আবু সুফিয়ান মাহবুব (লিমন) গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী (চলতি দায়িত্ব) হিসেবে পদোন্নতি পেয়েছেন ৷ তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সেক্রেটারী ৷ তাঁর লাইফ মেম্বার নং-এম/২৬৬০৭ ৷
তিনি ১৯৮৫ সালে খুলনায় জন্ম গ্রহন করেন। তাঁর পিতার নাম মোঃ অাব্দুস শুকুর এবং মাতার নাম মিসেস তাহেরা খাতুন৷ বর্তমানে পারিবারিক জীবনে স্ত্রীসহ এক পুত্র ও এক কন্যা সন্তান নিয়ে তিনি ঢাকায় বসবাস করছেন।
তিনি খুলনা জিলা স্কুল থেকে ২০০১ সালে এস.এস.সি ও ঢাকার নটরডেম কলেজ থেকে ২০০৩ সালে এইচ.এস.সি এবং পরবর্তীতে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) থেকে ২০০৮ সালে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রোনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে বি.এস.সি ইঞ্জিনিয়রিং পাশ করেন।
তিনি ৩১ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ন হয়ে ২০১৩ সালে বিসিএস (গণপূর্ত) ক্যাডারে সরকারী চাকুরীতে যােগদান করেন। কর্মক্ষেত্রে তিনি সহকারী প্রকৌশলী (ই/এম) হিসেবে গণভবনে কর্মরত ছিলেন ৷ এরপর তিনি উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) হিসেবে বরিশাল গণপূর্ত ই/এম উপ-বিভাগ ও গণপূর্ত ই/এম
কারখানা উপ-বিভাগ-১, শেরেবাংলা নগর (সংসদ ভবন কম্পাউন্ড) ঢাকায় কর্মরত ছিলেন। পদোন্নতির পর বর্তমানে তিনি গণপূর্ত ই/এম পিএন্ডডি বিভাগ-১, ঢাকায় নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেছেন৷ তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সরকারী দায়িত্ব পালনে সকলের দোয়া কামনা করেছেন।

NO COMMENTS

Leave a Reply