Home চট্টগ্রাম জনতার কাউন্সিলর তারেক সোলেমানের জানাযায় জনতার ঢল

জনতার কাউন্সিলর তারেক সোলেমানের জানাযায় জনতার ঢল

0 0

তানভীর আহমেদ :প্রবাদ বাক্য আছে ” এমন জীবন তুমি করিও গঠন, মরনে হাসিবে তুমি কাঁদিবে ভুবন ” সেই প্রবাদ বাক্যের যথার্থতার বাস্তবিক প্রমাণ হয়েছে জনগণের প্রত্যক্ষ ভোটে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আলকরণ ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের জানাযায় ।

আজ মঙ্গলবার দুপুর দুইটায় চট্টগ্রাম পুরাতন রেল স্টেশন চত্বরে অনুষ্ঠিত সাবেক কাউন্সিলর সেলিমের জানাযায় দল-মত নির্বিশেষে হাজারো মানুষের ঢল নামে । দুপুর দুইটায় জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বারোটার পর থেকে নগরের বিভিন্ন প্রান্ত থেকে হাজারো মানুষ ছুটতে থেকে পুরাতন রেল স্টেশন চত্বরে। এক পর্যায়ে রেলস্টেশন চত্বর পরিপূর্ণ হয়ে আশপাশের রাস্তায় জনসমাগম ছড়িয়ে যায় ।

তারেক সোলমান সেলিমের মরদেহ স্টেশন চত্বরে পৌঁছালে কান্নায় ভেঙ্গে পড়েন দলীয় নেতা-কর্মীসহ সাধারণ মানুষ । এ সময় অনেকেই ক্ষোভ প্রকাশ করে বলতে থাকেন ” জীবিত অবস্থায় সেলিম ভাই এর ত্যাগের প্রকৃত মূল্যায়ন করা হয়নি, উপরন্ত মিথ্যা অপবাদ দিয়ে উনাকে মনোনয়ন বঞ্চিত করা হয়েছিল। আল্লাহ এর উপযুক্ত বিচার করবেন ।’

জানাযার পূর্বে বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আজম নাছির ও তারেক সোলেমান সেলিম এর ছোট ভাই । জানাজায় উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম , দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চসিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী, বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী ডাক্তার শাহাদাত হোসেন সহ আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতা-কর্মীসহ হাজারো মানুষ ।

মিথ্যা অপবাদের তকমা মাথায় নিয়ে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে এবং মরণব্যাধি ক্যান্সারে ভুগে তীব্র আর্থিক কষ্টের যন্ত্রণা সয়ে অকালে চলে যাওয়া “জনতার কাউন্সিলর ” খ্যাত তারেক সোলেমান সেলিম চির নিদ্রায় শায়িত হবেন পারিবারিক কবরস্থানে ।

NO COMMENTS

Leave a Reply