Home চট্টগ্রাম কোতোয়ালীর জনবান্ধব ওসি মহসিনের নিবাস এখন ডবলমুরিং

কোতোয়ালীর জনবান্ধব ওসি মহসিনের নিবাস এখন ডবলমুরিং

0 0

তানভীর আহমেদ :চট্টগ্রামের কোতোয়ালী থানার জনবান্ধব ও মানবিক ওসি হিসেবে খ্যাতি পাওয়া মোহাম্মদ মহসিন কে সিএমপির আওতাধীন ডবলমুরিং থানায় বদলি করা হয়েছে । আজ সোমবার
( ১৮ জানুয়ারী)সন্ধ্যায় সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর স্বাক্ষরিত এক বদলির আদেশে ওসি মোঃ মহসিন সহ সিএমপির গুরুত্বপূর্ণ পাঁচটি থানার ওসি পদে রদবদল করা হয় । জনগুরুত্বপূর্ণ সম্পর্কিত বেশ কিছু বিষয় এবং করোনাকালীন সময়ে সাহসিকতাপূর্ণ ও মানবিক কর্মকাণ্ডের জন্য কোতোয়ালী থানার অন্তর্গত জনসাধারণের কাছে বেশ জনপ্রিয় ছিলেন ওসি মহসিন ।

নিজের বদলি সম্পর্কে ওসি মহসিন আজ সোমবার ১৮ জানুয়ারি রাত ৯ঃ০০ টায় নিজের ফেসবুক আইডিতে এক আবেগঘন স্ট্যাটাস দেন । যা হুবহু নিচে উদ্ধৃত করা হলো …

আলহামদুলিল্লাহ।

স্বপ্নযাত্রাটা শেষ হল। সমাপ্তি হল কোতোয়ালী অধ্যায়। সামর্থ্যের সবটুকু উজাড় করে চেষ্টা করেছি অর্পিত দায়িত্ব পালন করতে, নাগরিকদের সেবা দিতে। কতটুকু পেরেছি তার বিচারভার এলাকাবাসীর উপর।
আমি অসাধারণ একটি টিম পেয়েছি। যারা আমার চ্যালেঞ্জিং প্রতিটি দিনকেই করেছে উপভোগ্য। মাথার উপর ছায়া হিসেবে পেয়েছি সিনিয়রদের বিশ্বাস ও সাহস। কৃতজ্ঞতা আমার স্যার ও সহকর্মীদের প্রতি।নতুন গন্তব্য ডবলমুরিং। কোতোয়ালীর সাফল্যের জয়গান গাইতে চাই ডবলমুরিংয়েও।দোয়া চাই সকলের।

NO COMMENTS

Leave a Reply