Home আইন ও আদালত সিএমপির কোতোয়ালী থানা ০১ জন ছিনতাইকারী ০১টি মোবাইল সহ গ্রেফতার

সিএমপির কোতোয়ালী থানা ০১ জন ছিনতাইকারী ০১টি মোবাইল সহ গ্রেফতার

গত ইং ১৬/০১/২০২১ তারিখ রাত অনুমান ১১.০০ ঘটিকার সময় এএসআই/জয়নাল আবেদীন সঙ্গীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানাধীন নতুন রেলওয়ে ষ্টেশন এর প্রবেশ মুখে পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে মোঃ শুক্কুর (৩২) কে সন্দেহজনক অবস্থায় দেহ তল্লাশী করাকালে সে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। তার কথাবার্তা সন্দেহজনক হওয়ায় এবং তার কোমর হতে একটি Oppo A3s মোবাইল ফোন পাওয়ায় উক্ত মোবাইলের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে সন্তোষজনক কোন জবাব প্রদর্শন করতে পারে নাই। পরবর্তীতে উক্ত মোবাইল এর বিষয়ে মোঃ শুক্কুর (৩২) কে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, সে ইং ১৬/০১/২০২১ তারিখ রাত অনুমান ১০.৪৫ ঘটিকার সময় কোতোয়ালী থানাধীন চট্টগ্রাম রেলওয়ে ষ্টেশন এর সামনে হতে এক মহিলার ব্যাগ হতে ছিনেয়ে নিয়েছে।
উক্ত মোবাইলটি চেক করে একটি নম্বরে ফোন করলে তিনি মোবাইলের মালিক হিসেবে পরিচয় দেন এবং মোবাইল নিতে থানায় আসেন। তিনি চট্টগ্রাম মেডিকেলের শিক্ষার্থী। তিনি ঢাকা থেকে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনযোগে চট্টগ্রামে আসেন। চট্টগ্রাম রেলওয়ে ষ্টেশন এর সামনে থেকে তার মোবাইলটি মোঃ শুক্কুর (৩২) ছোঁ মেরে নিয়ে যায়। এএসআই/জয়নাল আবেদীন সঙ্গীয় অফিসার ফোর্সসহ মোবাইলটি প্রকৃত মালিকের নিকট ফিরিয়ে দিতে সক্ষম হয়। জনৈকা শিরিন আক্তার (২২) উক্ত ঘটনার প্রেক্ষিতে থানায় এজাহার দায়ের করলে মোঃ শুক্কুর (৩২)এর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে ০১টি মামলা রুজু হয়।
ধৃত মোঃ শুক্কুর (৩২)কে জিজ্ঞাসাবাদে সে জানায় সে গত ১৬/০১/২০২১ তারিখ অপর একটি মামলায় জামিন পেয়ে পুনরায় একই কাজে জড়িয়ে পড়ে এবং সে উক্ত মোবাইলটি ছিনিয়ে নিয়েছে বলে স্বীকার করে। মোঃ শুক্কুর (৩২) এর বিরুদ্ধে অস্ত্র আইনে ০২টি, পেনাল কোডের ৩৯৪ ধারায় ০১টি, ৩৯৯/৪০২ ধারায় ০১টি, মাদকদ্রব্য আইনে ০১টি ও দ্রুত বিচার আইনে ০১টি মামলা সহ সর্বমোট ০৬টি মামলা রয়েছে। মোঃ শুক্কুর (৩২) পেশাদার ছিনতাইকারী। মোঃ শুক্কুর (৩২) বারংবার জামিন প্রাপ্ত হয়ে একই পেশায় লিপ্ত হয়।
অভিযান পরিচালানা অফিসারদের নাম ও পদবী ঃ-এএসআই/জয়নাল আবেদীন, এএসআই/রুবেল বড়ুয়া, এএসআই/আবুল মনছুর, কং/৫৪১১ আলী হোছাইন ও কং/শাহজাহান সর্ব কোতোয়ালী থানা, সিএমপি, চট্টগ্রাম।
উদ্ধারকৃত আলামতের বর্ণনাঃ- ০১টি Oppo A3s মোবাইল ফোন।
গ্রেফতারকৃত ঃ
১। মোঃ শুক্কুর (৩২), পিতা-হানিফ মোস্তাফা প্রকাশ মোস্তফা, মাতা-আলেয়া বেগম, সাং-জামানের ভাড়াঘর মোটা ফারুকের বাসার পার্শ্বে এবং এনায়েত বাজার, বরফকল, জামালের ভাড়াঘর, বিআরটিসি, ১৪ জামতলা বস্তি, থানা-কোতোয়ালী, জেলা-চট্টগ্রাম

NO COMMENTS

Leave a Reply