Home চট্টগ্রাম পাহাড়তলী ১২ নং সরাই পাড়া ওয়ার্ডে নির্বাচনী মত বিনিময়ে সভায় ও উঠান...

পাহাড়তলী ১২ নং সরাই পাড়া ওয়ার্ডে নির্বাচনী মত বিনিময়ে সভায় ও উঠান বৈঠক করেন আলহাজ্ব নুরুল আমিন

0 0

মোঃ নেছার আহম্মেদ, চট্টগ্রাম। আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে এবার দেখা মিলবে ১২ নং সরাই পাড়া ওয়ার্ডের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে উন্নয়ন মূলক সেবা কাজ করতে চান, আলহাজ্ব নুরুল আমিন । তাই আগামী ২৭ জানুয়ারী সিটি করপোরেশন নিবার্চনকে সামনে রেখে নির্বাচনী প্রতিক রেডিও নিয়ে এলাকাবাসীর কাছে হাজির হয়েছেন পাহাড়তলী ঝর্না পাড়া এলাকায় উঠার বৈঠক তিনি বলেন,প্রতিশ্রুতি নয়,

জনগণের সঠিক সেবা প্রদান করার মাধ্যমে এলাকায় সামাজিক উন্নয়নের কাজ করেছেন তিনি। তিনি মনে করেন এলাকাবাসী তাকে ভালোবাসেন এবং বিশ্বাস করেন। গত ২৯শে মার্চ আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে হওয়ার কথা থাকলেও করলেও এই বর্তমান করোনা মহামারী ভাইরাসের সংক্রমনের সারা বিশ্ব বিপর্যস্ত ভয়াল এই মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশ ও তিনি এক বিবৃতিতে বলেন, করুন ত্যাগের মাধ্যমে হারাতে হয়েছে হাজারো বাঙ্গালী দীর্ঘ চার মাস জীবন যাপন ।

কিন্তু করোনা ভাইরাস চলমান রয়েছে জনসাধারণের সতর্কতা অবলম্বন করার আহবান জানিয়েছেন। প্রতিশ্রুতি নয়, ফলশ্রুতি দিয়ে আবারো জনগনের মনে জায়গা করে নিবেন এই উদীয়মান নেতা। যার লক্ষ্য বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়নের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে একটি ডিজিটালা সোনার বাংলাদেশ গড়া।

এবং এই সভায় সভাপতিত্বের ও আয়োজন করেন,মোঃ শহীদুল ইসলাম শহীদ। এই সভাকে কেন্দ্র করে প্রধান শিরোমনি আলহাজ্ব নুরুল আমিন।
এবং উপস্থিত ছিলেন,ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক লায়ন শওকত আলী।

সহ- সম্পাদক,-শাহজান সাজু যুবলীগ নেতারা,সাইফুল হাবিব, মোঃ আলমগীর, ইব্রাহিম, মোঃ আশরাফ উদ্দিন, নুরুল আজিম বাবলু,জাহাঙ্গীর বেগ,হোসাইন আহমেদ, কাজী সাহেদ ছাএলীগ নেতা,হৃদয়, ফুয়াদ প্রমুখ।

NO COMMENTS

Leave a Reply