Home অপরাধ মাদক লেনদেন দেখে ফেলায় ক্ষিপ্ত হয়ে পিতা-পুত্রের উপর হামলা।

মাদক লেনদেন দেখে ফেলায় ক্ষিপ্ত হয়ে পিতা-পুত্রের উপর হামলা।

নগরীর বায়েজিদ থানাধীন আতুরার ডিপো মীরবাড়ি আমিন জুট মিল সংলগ্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রি করতে দেখে ফেলার কারনে অতর্কিত ভাবে সন্ত্রাসী হামলা চালায় একই এলাকার বসবাসকৃত আব্দুর রহমান (৫২)ও তার ছেলে সালাউদ্দিন (২৮)এর উপর,পেশায় আব্দুর রহমান একজন ব্যবসায়ী ও তার ছেলে সালাউদ্দিন গাড়ী চালক ।

উল্লেখ্য গত শনিবার ৮ই জানুয়ারি আনুমানিক রাত ১০ টার দিকে তনময়, সেলিম ও সালাউদ্দিন সহ বেশ কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র,লৌহা ও লাঠিসোটা দিয়ে অতর্কিতভাবে ব্যবসায়ী আব্দুর রহমান ও তার ছেলে ড্রাইভার সালাউদ্দিনকে এলোপাথাড়ি মারতে থাকে।এক পর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়ে এবং পরে এলাকাবাসীরা তাদেরকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়

তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায় মুমূর্ষ অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত আব্দুর রহমান ও তার পরিবার অভিযোগ করে বলেন, এলাকার ইয়াবা ও মাদক ব্যবসায়ীরা আমাদের উপরে অতর্কিত হামলা চালায় হামলা চালিয়েছে।কারণ তারা মাদক লেনদেন করার সময় আমরা দেখে ফেলার কারণে আমাদেরকে ইচ্ছেমতো মেরেছে।তারা ধারালো অস্ত্র লাঠিসোটা এবং লোহার রড দিয়ে আমাদেরকে মেরেছে যদি এলাকাবাসী আমাদের রক্ষা না করতো তাহলে আমার বেঁচে ফিরে আসতে পারতাম না

এ ব্যাপারে অভিযুক্ত সেলিম ও তনময়ের মোবাইলে ফোন করা হলে সেলিম ঘটনার সত্যতা স্বীকার করে কিন্তু তনময় নিজের পরিচয় গোপন রেখে কৌশলে এড়িয়ে যায়।

উক্ত ঘটনার ব্যাপারে হামলার শিকার আব্দুর রহমান বাইজিদ খানায় একটি অভিযোগ দায়ের করেছেন,
অভিযোগের সত্যতা জানতে বায়জিদ থানায় যোগাযোগ করা হলে তদন্তের দায়িত্বে থাকা এ এসআই মিলাদুল ইসলাম জানান আমিন জুট মিল এলাকায় মারপিটের একটি ঘটনা ঘটেছে আব্দুর রহমান আমাদের কাছে এসে একটি লিখিত অভিযোগ করেছেন এবং তার ছেলেকে হসপিটালের ভক্তির কথা ও আমাদের জানিয়েছেন। পরবর্তীতে তিনি হসপিটাল থেকে এসে মামলা করলে আমরা সেভাবে ব্যবস্থা নিব।

রিপোর্ট হুমায়ুন কবীর হিরো
স্টাফ রিপোর্টার

NO COMMENTS

Leave a Reply